পিরোজপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা ও খেলার সামগ্রী এবং প্রশিক্ষিত নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলা পিরোজপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়ে কম্পিউটার, প্রোজেক্টর, অফিসিয়াল চেয়ার, ভলিবল, ক্রিকেট সেট এবং বিভিন্ন গ্রামের প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ হরা হয়েছে। গতকাল শনিবার সকালে ইউনিয়ন পরিষদের বিভিন্ন বিদ্যালয়ে এসব প্রয়োজনীয় শিক্ষা ও খেলার সামগ্রী এবং প্রশিক্ষিত নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।
পিরোজপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক পরিমল সিংহ। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, প্যালেন চেয়ারম্যান ওহিদুর রহমান ডাবলু, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম প্রমুখ। ইউপি সচিব এরশাদ আলীর সঞ্চালনায় শিক্ষা ও খেলার সামগ্র এবং সেলাই মেশিন বিতরণী অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক আবুল কাশেম, সহকারী শিক্ষক আবুল বাশার, গ্রাম পুলিশের জেলা সভাপতি মনিরুল ইসলামসহ ইউপি সদস্যবৃন্দ।
এসময় বলিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয়ে একটি কম্পিউটার, একটি প্রোজেক্টর, ১৫টি অফিসিয়াল চেয়ার, একসেট ক্রিকেট সামগ্রী, পিরোজপুর মাধ্যমিক বিদ্যালয়ে একটি প্রোজেক্টর, পিরোজপুর জনতা ক্লাবে একসেট ক্রিকেট সামগ্রী, যাদুখালী স্কুল অ্যান্ড কলেজে একটি ভলিবল, মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে একটি ভলিবল ও পিরোজপুর ইউপির ৯টি ওয়ার্ডের প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মাঝে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়।