এনপিএল ক্রিকেটের সেমিফাইনালে কিংস ইলেভেন জীবননগরকে হারিয়ে ফার্স্ট ক্যাপিটাল সুপার কিংস ফাইনালে উন্নীত

স্টাফ রিপোর্টার: চতুর্থ এনপিএল ক্রিকেট লিগের দ্বিতীয় সেমিফাইনালে কিংস ইলেভেন জীবননগরকে ৩৪ রানে রানে হারিয়ে ফার্স্ট ক্যাপিটাল সুপার কিংস চতুর্থ এনপিএল ক্রিকেট লিগের ফাইনালে উন্নীত হয়েছে।
গতকাল রোববার সকাল ৯টায় চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে লিগের ১৪তম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করে ফার্স্ট ক্যাপিটাল সুপার কিংস রাকিবের ১০৩, তপুর ২৪ ও রাফেজের ১৯ রানে ভর করে ৮ উইকেটে ১৯২ রান সংগ্রহ করে। জবাবে ব্যাটে বলে সমানভাবে লড়েও ১৫৮ রানে অলআউট হয় জীবননগর। ফলে ৩৪ রানে হেরে এনপিএল ক্রিকেট লিগের ফাইনাল মিশন থেকে ছিটকে পড়লো। একই সাথে দ্বিতীয় সেমিফাইনালে জিতে ফাইনালে উন্নীত হলো ফার্স্ট ক্যাপিটাল সুপার কিংস। গতকালের ম্যাচে ১০৩ রান ও ৪ উইকেট দখল করার সুবাদে ম্যান অব দ্য ম্যাচ ও হাইয়েস্ট স্কোরারের পুরস্কার লাভ করে বিজয়ী রাকিব। এছাড়াও বিজিত দলের মারুফ উইকেট টেকার ও তপু বিগ সিক্সারের পুরস্কার লাভ করে।
পুরস্কার বিজয়ীদের হাতে রয়েল পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিস ও ম-ল স্পোর্টসের সৌজন্যে অ্যাওয়ার্ড ও প্রাইজমানি তুলে দেন চুয়াডাঙ্গা চেম্বার অ্যান্ড কর্মাসের সহসভাপতি ও নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাকালীন সদস্য মঞ্জুরুল আলম মালিক লার্জ, জাকির মটরস ও জাভিদ মটরসের স্বত্বাধিকারী জাকির হোসেন, চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির পরিচালক সাংবাদিক ইসলাম রকিব, আম্পায়ার র.ই রবিন, এসআই শুভ ও স্কোরার মিল্টন রহমান। আগামী ২৩ ফেব্রুয়ারি ফাইনালে ফার্স্ট ক্যাপিটাল সুপার কিংস ও দর্শনা ডেয়ার ডেভিলস মুখোমুখি হবে।