সংগঠনের স্বচ্ছতা-সততার সাথে ব্যবসায়ীদের সম্মান জড়িত

গাংনী বাজার কমিটির নবনির্বাচিতদের সাথে মতবিনিময়ে এমএ খালেক

গাংনী প্রতিনিধি: নিষ্ঠা ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনে গাংনী বাজার কমিটির নবনির্বাচিত সদস্যদের প্রতি আহ্বান জানালেন মেহেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ খালেক। তিনি বলেন, পেশাজীবী সংগঠন স্বতন্ত্র সংগঠন। সংগঠনের স্বচ্ছতা ও সততার ওপরই সকল সদস্যদের সম্মান নির্ভর করে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নবনির্বাচিত প্রতিনিধিবৃন্দের সাথে মতবিনিময়সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। নবনির্বাচিত কমিটির সভাপতি মাহবুবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদকসহ নির্বাচিত প্রতিনিধিবৃন্দ এমএ খালেকের হাতে ফুলের তোড়া তুলে দেন। কমিটির সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন এমএ খালেক।
বক্তৃতায় এমএ খালেক আরও বলেন, গাংনী বাজারের কমিটি নিয়ে অনেক আলোচনা-সমালোচনা ছিলো। নতুন কমিটি যদি ভালোভাবে দায়িত্ব পালন করে তাহলে সব ভুলভ্রান্তি দূর হবে। প্রতিনিধিদের উদ্দেশে তিনি বলেন, বাজার কমিটি একটি সম্মানজনক প্রতিষ্ঠান। তবে কমিটির কার্যক্রম শুধুমাত্র বাজারের বিষয়ের ওপর সীমাবদ্ধ রাখলে চলবে না, সামাজিক ও দেশের কাজ করতে হবে। সরকারের উন্নয়ন কর্মকা- বাস্তবায়নে ভূমিকা রাখতে হবে। নতুন এই কমিটিকে সার্বিক সহায়তার আশ^াস দেন তিনি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সহসভাপতি আক্তারুজ্জামান কাজল, সহসাধারণ সম্পাদক কামাল হোসেন, অর্থসম্পাদক তুহিন রেজা, প্রচার সম্পাদক কাজিম উদ্দীন, দফতর সম্পাদক রাজিব মিয়া রাজু, নির্বাহী সদস্য সেলিম রেজা, সেকেন্দার আলী, জামিল হোসেন, আব্দুল বারি সাগর, উজ্জ্বল হোসেন, মামুনুর রশিদ, বিল্লাল হোসেন ও এনামুল হক। বাজার সংশ্লিষ্ট সকলকে সাথে নিয়ে সংগঠনের কার্যক্রম পরিচালনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন কমিটির প্রতিনিধিবৃন্দ।
সংশোধনী
গাংনী বাজার কমিটির গত ২৯ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে সহসভাপতি পদে বিজয়ী হয়েছেন আক্তারুজ্জামান কাজল। তার প্রাপ্ত ভোট (মোবাইল) ২৫১। নিকটতম প্রতিদ্বন্দ্বী হাজি আবুল বাসার (মোটরসাইকেল) ১৪৪ ভোট পেয়েছেন। অপর প্রার্থী সাফিউল বাসার (কম্পিউটর) ১১২, সামসুজ্জোহা (বাইসাইকেল) ১০৫, আশরাফুল ইসলাম (রিকশা) ১০২ ও জামাল উদ্দীন (দেওয়াল ঘড়ি) ৯৭ ভোট পেয়েছেন। সহসভাপতি পদে ৬জন প্রার্থীর মধ্যে হাজি আবুল বাসারের অবস্থান দ্বিতীয় ও জামাল উদ্দীনের অবস্থান ষষ্ঠ। গতকাল দৈনিক মাথাভাঙ্গায় প্রকাশিত গাংনী বাজার কমিটির নির্বাচনের সংবাদে হাজি আবুল বাসার ও জামাল উদ্দীনের ভোটের পরিমাণ ভুল লেখা হয়। অনাকাক্সিক্ষত এই ভুলের জন্য দুঃখ প্রকাশ করছি।-গাংনী প্রতিনিধি