চুয়াডাঙ্গা বিএডিসি খামারের বস্তা চুরি : লেবার সর্দ্দারের পদক্ষেপ

ফার্মপাড়ার মিঠুকে ধরে কলোনিতে নির্যাতন
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ফার্মপাড়া কদমতলার মিঠুকে কলোনিতে ধরে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। খামার থেকে বস্তা চুরির অভিযোগ তুলে বিএডিসি খামারের লেবার সর্দ্দার লোকমানের লোকজন তাকে মেরে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। মিঠুকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ বলেছে, চুয়াডাঙ্গা ফার্মপাড়া কদমতলার মিন্টুর ছেলে মিঠুকে (২৭) কলোনিপাড়ার চিহ্নিত কিছু ব্যক্তি ধরে নির্মমভাবে নির্যাতন করেছে। এ মর্মে অভিযোগ পাওয়া গেছে। কোনো ব্যক্তি চুরি করলেও তাকে ধরে মারার এখতিয়ার কারো নেই। অথচ লোকমান সর্দ্দারসহ তার লোকজন রাস্তা থেকে ধরে মিঠুকে মেরেছে বলে যে অভিযোগ পাওয়া গেছে তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
জানা গেছে, মিঠু কখনো ইজিবাইক চালক, কখনো খেলনা বিক্রেতা। মাঝে মাঝে তার বিরুদ্ধে চুরির অভিযোগও ওঠে। গতকাল বিকেলে সে কলোনি মোড় হয়ে ফার্মপাড়ার দিকে ফিরছিলো। কলোনির রাস্তা থেকে মিঠুকে ধরে কয়েক যুবক নেয় একটি স্থানে। সেখানে নেয়ার পর ফার্ম থেকে সম্প্রতি বস্তা চুরির অভিযোগ তুলে বেদম প্রহর করতে থাকে। দীর্ঘ সময় ধরে নির্যাতনের খবরও দেয়া হয় পুলিশে। এক পর্যায়ে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসা চলছে। কর্তব্যরত চিকিৎসক বলেছেন, সারা শরীরে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরতে কয়েকদিন সময় লাগতে পারে।