ঝিনাইদহ পৌরসভায় দুঃসাহসিক চুরি ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ পৌরসভায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ২টার সময় এ ঘটনা ঘটে। এ সময় চোর অফিসের কর্মকর্তাদের ৭টি রুমের তালা ভেঙে প্রবেশ করে। অফিসের সকল কাগজপত্র তছনছ করে অফিসের ৪৫ হাজার টাকা ও কর্মকর্তা-কর্মচারীদের ২ লাখ ৪৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পৌরসভার সচিব আজমল হোসেন জানান, রাত ২টার দিকে মুখে মানকি টুপি পরিহিত চোর পৌরসভার কার্যালয়ে ঢোকে। এ সময় সে অফিসের কর্মকর্তাদের ৭টি রুমের তালা ভেঙে প্রবেশ করে। অফিসের সকল কাগজপত্র তছনছ করে অফিসের ৪৫ হাজার টাকা ও কর্মকর্তা-কর্মচারীদের ২ লাখ ৪৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। সিসি ক্যামেরায় দেখা গেছে রাত ২টা থেকে ৩টা ৫মিনিট পর্যন্ত চুরি করে। পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু বলেন, অফিসের অনেক ডকুমেন্টসহ টাকা চুরি হয়েছে। আমি দাফতরিক কাজে ঢাকাতে রয়েছি। এই সুযোগে একটি চক্র ষড়যন্ত্র করে পৌরসভা কার্যালয়ের চুরির ঘটনা ঘটিয়েছে। সকালে পৌর কর্মকর্তা-কর্মচারীরা এসে বিষয়টি টের পায়। পরে পুলিশ এসে নমুনা উদ্ধার করে। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক বলেন, চুরির ঘটনায় যে বা যারা জড়িত তাদের গ্রেফতারে অভিযান চলছে।

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ পৌরসভায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ২টার সময় এ ঘটনা ঘটে। এ সময় চোর অফিসের কর্মকর্তাদের ৭টি রুমের তালা ভেঙে প্রবেশ করে। অফিসের সকল কাগজপত্র তছনছ করে অফিসের ৪৫ হাজার টাকা ও কর্মকর্তা-কর্মচারীদের ২ লাখ ৪৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।
পৌরসভার সচিব আজমল হোসেন জানান, রাত ২টার দিকে মুখে মানকি টুপি পরিহিত চোর পৌরসভার কার্যালয়ে ঢোকে। এ সময় সে অফিসের কর্মকর্তাদের ৭টি রুমের তালা ভেঙে প্রবেশ করে। অফিসের সকল কাগজপত্র তছনছ করে অফিসের ৪৫ হাজার টাকা ও কর্মকর্তা-কর্মচারীদের ২ লাখ ৪৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। সিসি ক্যামেরায় দেখা গেছে রাত ২টা থেকে ৩টা ৫মিনিট পর্যন্ত চুরি করে।

পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু বলেন, অফিসের অনেক ডকুমেন্টসহ টাকা চুরি হয়েছে। আমি দাফতরিক কাজে ঢাকাতে রয়েছি। এই সুযোগে একটি চক্র ষড়যন্ত্র করে পৌরসভা কার্যালয়ের চুরির ঘটনা ঘটিয়েছে। সকালে পৌর কর্মকর্তা-কর্মচারীরা এসে বিষয়টি টের পায়। পরে পুলিশ এসে নমুনা উদ্ধার করে। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক বলেন, চুরির ঘটনায় যে বা যারা জড়িত তাদের গ্রেফতারে অভিযান চলছে।