দশমীর ক্ষতবিক্ষত বাবুলকে অবশেষে রাজশাহী রেফার্ড

কুতুবপুর ইউপি চেয়ারম্যানের নিকটতম কর্মীকে এলোপাতাড়ি কুপিয়েছে প্রতিপক্ষ একদল যুবক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা কুতুবপুর ইউপির চেয়ারম্যান মানিকের একনিষ্ঠ কর্মী হিসেবে পরিচিত বদরগঞ্জ দশমীর বাবুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে প্রতিপক্ষ একদল যুবক। গতকাল বুধবার দুপুরে বদরগঞ্জ ব্রিজের নিকট নিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ক্ষতবিক্ষত করা হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেলে রেফার করা হয়েছে।
স্থানীয়দের অনেকেই এ ঘটনাকে ক্ষমতাসীন দলের স্থানীয় দুটি গ্রুপের বিরোধের জের বলে মন্তব্য করলেও রক্তাক্ত জখম বাবুল ইসলাম বলেছেন, তিন বছর আগে উৎপল নামের একজনের সাথে বিরোধের জের ধরে এলাকারই সবুর আলীর ছেলে বাবু আমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে তার পক্ষের লোকজন দিয়ে আমাকে হত্যার জন্য নৃশংসভাবে কুপিয়েছে। অল্পের জন্য প্রাণ রক্ষা হলেও জানি না, কোনোদিন চলাফেরার শক্তি পাবো কি-না।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের কুতুবপুর ইউনিয়নের বদরগঞ্জ দশমীর দীঘিপাড়ার করিম মিয়ার ছেলে বাবুল ইসলাম বদরগঞ্জ ডিগ্রি কলেজের তৃতীয়বর্ষের ছাত্র বাবুলকে গতকাল বুধবার দুপুরে ধারালো অস্ত্র দিয়ে দু’হাতে, দু’পায়ে ও পিঠসহ সারা শরীরে কুপিয়ে ক্ষতবিক্ষত করে একদল যুবক। তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। এ সময় তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থা আশঙ্কাজনক হয়ে ওঠে। প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত তাকে রাজশাহী মেডিকেলে নেয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। গতকালই তাকে রাজশাহী নেয়া হয়।