উকিল নোটিশ পাঠিয়ে খালেদা প্রমাণ করেছে চোরের মায়ের বড় গলা

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে পথসভায় এমপি হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, ‘চোরের মায়ের বড় গলা’। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানের সৌদি আরবে ১২শ’ কোটি টাকা পাচারের বিষয় উল্লেখ করে তিনি এ মন্তব্য করেন।
হানিফ বলেন, সৎ ও যোগ্য নারী নেত্রী এবং দেশের প্রধানমন্ত্রী হিসেবে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন বিশ্বের তৃতীয় অবস্থানে রয়েছেন তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াও দুর্নীতিগ্রস্ত নেত্রী হিসেবে বিশ্বে তৃতীয় অবস্থানে রয়েছেন। বেগম খালেদা জিয়া উকিল নোটিশ পাঠিয়ে প্রমাণ করেছে চোরের মায়ের বড় গলা। গতকাল শনিবার দুপুরে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পথসভায় উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশে হানিফ এসব কথা বলেন।
তিনি আরও বলেন, তারেক জিয়ার বিরুদ্ধে সিঙ্গাপুরে অর্থপাচার মামলায় ৭ বছরের সাজা হয়েছে এবং ৭ কোটি টাকা জরিমানা হয়েছে। জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করতে চেয়েছিলেন। কিন্তু তার সে স্বপ্ন পূরণ হয়নি।
কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আলহাজ রেজাউল হক চৌধুরীর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, দৌলতপুর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরসহ স্থানীয় নেতৃবৃন্দ।