দাফন সম্পন্ন হয়েছে নামাজে স্ট্রোক করে মৃত্যুবরণকারী পাঁচলিয়ার জনপ্রিয় ও প্রভাবশালী ব্যক্তিত্ব শেখ আব্দুল করিম ওল্টু’র

আলমডাঙ্গা ব্যুরো: নামাজ পড়ার সময় স্ট্রোকে মৃত্যুবরণকারী আলমডাঙ্গার পাঁচলিয়া গ্রামের জনপ্রিয় ও প্রভাবশালী ব্যক্তিত্ব শেখ আব্দুল করিম ওল্টু’র দাফন সম্পন্ন করা হয়।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়নের পুরাতন পাঁচলিয়া গ্রামের শেখ মরহুম আব্দুল মজিদের ছেলে শেখ আব্দুল করিম ওল্টু ছিলেন এলাকার প্রভাবশালী ও জনপ্রিয় ব্যক্তিত্ব। ৮০’র দশকে তিনি ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি গত ১৮ ডিসেম্বর সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়া অবস্থায় আকস্মিকভাবে স্ট্রোকে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা, ৩ পুত্র, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এ জনপ্রিয় ব্যক্তিত্বের মৃত্যুর সংবাদ পেয়ে আত্মীয় পরিজনসহ আশপাশ গ্রামের নিকটজন ও শুভাকাঙ্খিরা বাড়ি ভিড় করেন শেষ বারের মতো এক নজর দেখার জন্য।
গতকাল ১৯ ডিসেম্বর বাদ জোহর জানাজা শেষে গ্রামের মসজিদের পাশে মরহুমের লাশ দাফন করা হয়েছে। তার জানাজায় অসংখ্য মানুষের সমাবেশ ঘটে। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার জামাল উদ্দীন, উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলু, সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, উপজেলা কৃষকদলের সভাপতি বোরহান উদ্দীন, যুবদল নেতা মাগরিবুর রহমান, পান্না চৌধুরী, ওয়াহেদ আলীসহ আত্মীয়-স্বজন ও ৭ পাঁচলিয়ার সর্বস্তরের মানুষ।
মরহুমের আত্মার মাগফিরাত কামনায় বড় ছেলে শেখ নাজমুল করিম মিল্টন সকলের নিকট দোয়া চেয়েছেন।