আলমডাঙ্গায় পাহারাদারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে কৌশলে চুরির ঘটনায় দুজন আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় পাহারাদারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে কৌশলে দোকানে চুরির ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, আলমডাঙ্গা শহরের শাদাব্রিজ এলাকায় নৈশপ্রহরী হিসেবে দায়িত্ব পালন করেন আসাননগর গ্রামের মৃত জেহের আলীর ছেলে কালাচাঁদ আলী (৪৮)। অন্যান্য দিনের মতো গত মঙ্গলবার গভীর রাতে দায়িত্ব পালনরত অবস্থায় অজ্ঞাত ব্যক্তি পেছন দিক থেকে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। ওই অবস্থায় তিনি বাড়িতে উপস্থিত হন। বাড়ি থেকে ওই অঞ্চলের ব্যবসায়ীদের মোবাইলফোন করে ঘটনাটি জানানো হলে অনেকেই ছুটে গিয়ে পাহারাদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য হারদী হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়। এরই মাঝে রাত ৩টার দিকে শাদাব্রিজের মুখে যে দোকানের সামনে থেকে পাহারাদারকে কুপিয়ে জখম করে সেই নাফিসা জেনারেল স্টোরের চালের টিন কেটে এক চোর ভেতরে ঢোকে। ওই দোকানে ৩টি সিসিটিভি ক্যামেরা ছিলো। প্রথমে দুটি ক্যামেরা চোর খুলে ফেলে। কিন্তু পেছনের ক্যামেরা খোলেনি। সেই ক্যামেরার ভিডিও ফুটেজ থেকে জানা যায়, দামি প্যান্ট ও বেল্ট পরিহিত এক যুবক টিন কেটে প্রথমে দোকানের ভেতরে একটু ঢুকে পরক্ষণেই বের হয়ে গায়ের গেঞ্জি খুলে মুখ বেঁধে আবারও ভেতরে প্রবেশ করে। যুবকটি দোকান থেকে শুধু নাগদ টাকা ও মোবাইলফোনের রিচার্জ কার্ড নিয়ে চলে যায়। দোকান মালিক আশরাফুল ইসলাম পিন্টু জানায়, দোকান থেকে নগদ এক লাখ টাকা ও দেড় লাখ টাকার রিচার্জ ফ্লেক্সিলোডের রিচার্জ কার্ড নিয়ে গেছে।
এদিকে, এ চুরির ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ গতকাল শুক্রবার দুজনকে আটক করেছে। এরা হলেন আলমডাঙ্গা স্টেশনপাড়ার মাদকব্যবসায়ী রেজাউল হকের ছেলে রবিউল হক (২৮) ও দলিলুর রহমান দলুর ছেলে জেহালার রাশেদুল ইসলাম (৩০)। এদেরকে বৃহস্পতিবারই আদালতে সোপর্দ করা হয়েছে।