গাংনীতে জেএসসি পরীক্ষার কেন্দ্র সচিব ও সহকারী সচিবকে শোকজ

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় জেএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব ও সহকারী সচিবকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেয়া হয়েছে। পরীক্ষা কেন্দ্রে উপস্থিত না থাকায় উপজেলা নির্বাহী অফিসার গতকাল বৃহস্পতিবার কারণ দর্শানোর নোটিশ স্বাক্ষর করেন।
জানা গেছে, চলতি জেএসসি পরীক্ষা গতকাল বৃহস্পতিবার শেষ হয়। শেষ দিনে ‘বাংলাদেশ ও বিশ্ব পরিচয়’ বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়। গাংনী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণুপদ পাল। তিনি বেশ কিছু সময় কেন্দ্রে অবস্থান করেন। কিন্তু এর আগে ও পরে কেন্দ্র সচিব আশরাফুজ্জামান লালু ও সহকারী কেন্দ্র সচিব মনিরুল ইসলামকে কেন্দ্রে দেখা যায়নি। উপযুক্ত কারণ ও অনুমতি ছাড়া কেন্দ্রের বাইরে অবস্থান করায় বিষ্ময় প্রকাশ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। গতকালই তিনি কেন্দ্র সচিব ও সহকারী কেন্দ্র সচিবকে কারণ দর্শানোর নোটিশ ইস্যু করেন।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, গত রোববার কেন্দ্র সচিব ও সহকারী কেন্দ্র সচিব নোটিশ পেয়ে যাবেন। গত রোববার থেকে তিন কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।