দামুড়হুদার কুড়ুলগাছিতে ফুর্তি করতে গিয়ে মোক্তারপুরের হাসান আটক অতঃপর বিয়ে

দামুড়হুদা/কুড়ুলগাছি প্রতিনিধি: দামুড়হুদার কুড়–লগাছি গ্রামে বন্ধুর বাড়িতে পতিতা নিয়ে ফুর্তি করার সময় বহুঅপকর্মের হোতা হাসান মেম্বারকে (৪০) হাতেনাতে আটক করেছে পুলিশ। হাসান দামুড়হুদা সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার এবং মোক্তারপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। গত মঙ্গলবার রাতে কুড়–লগাছি পুকুরপাড়াস্থ বন্ধু তারিকুলের বাড়ি থেকে পতিতাসহ হাসান মেম্বারকে আটক করে পুলিশ। পরে পুলিশ পতিতাসহ হাসান মেম্বারকে থানায় নিয়ে আসে এবং রাতেই এক লাখ টাকা দেনমোহরে ওই পতিতার সাথে বিয়ে দেয়া হয়।
পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, দামুড়হুদা সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার এবং মোক্তারপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে হাসান মেম্বার গত মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে বিথি খাতুন (২০) নামের এক পতিতা নিয়ে মোটরসাইকেলযোগে কুড়ুলগাছির তারিকুলের বাড়িতে যায় এবং ওই পতিতাকে নিজের স্ত্রী পরিচয় দিলে তারিকুল তাদের রাতে থাকার ব্যবস্থা করে দেয়। রাত সাড়ে ১০টার দিকে হাসান মেম্বার ওই ভ্রাম্যমাণ পতিতার সাথে রঙ্গলীলায় মত্ত হয়ে পড়ে। বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির আইসি আসাদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে তারিকুলের বাড়িতে হানা দিয়ে পতিতার সাথে আপত্তিকর অবস্থায় হাসান মেম্বারতে আটক করেন। উদ্ধার করা হয় মদের বোতল। এ সময় হাসান মেম্বার মোটাঅঙ্কের টাকার বিনিময়ে নিজেকে মুক্ত করার আপ্রাণ চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি। হাসান মেম্বর ও দেহব্যবসায়ী বিথিকে দামুড়হুদা মডেল থানায় নিয়ে আসা হয় এবং রাতেই হাসান মেম্বারের সাথে ওই দেহব্যবসায়ীর ১ লাখ টাকা দেনমোহরে বিয়ে দেয়া হয়। হাসান মেম্বার বিয়ে করে থানা থেকে মুক্ত হলেও তার মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। দেহব্যবসায়ী বিথি জুড়ানপুর গ্রামের আব্দুল জলিলের মেয়ে।
এ দিকে কুড়–লগাছি গ্রামের তারিকুলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে এলাকার সচেতনমহল বলেছে, তারিকুল বহুঅপকর্মের হোতা এবং নারী ও শিশু পাচারকারীচক্রের একজন সক্রীয় সদস্য। এছাড়াও সে দীর্ঘদিন যাবত বাইরে থেকে ভ্রাম্যমাণ পতিতা নিয়ে এসে বাড়িতে দেহব্যবসা করার পাশাপাশি জালটাকার ব্যবসা করে বলেও অভিযোগ রয়েছে। এলাকায় দেহব্যবসা বন্ধ করতে অভিযুক্ত তারিকুলকে অবিলম্বে গ্রেফতারের দাবী জানিয়েছে এলাকাবাসী।