গাংনীতে পুলিশের অভিযানে কৃষকলীগ নেতাসহ গ্রেফতার ১০

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীতে পুলিশের অভিযানে জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখনসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪০৫ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে চিৎলা পাটবীজ খামারে পাশর্^বর্তী লিখনের বাগানবাড়িতে এ অভিযান চালায় পুলিশ।
গাংনী থানাসূত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। ডিবির অভিযানে সহায়তা করে গাংনী থানা পুলিশের অপর একটি দল। অভিযানে চিৎলা গ্রামের ওয়াসিম সাজ্জাদ লিখন, আব্দুস সাত্তার ও সফিউর রহমান টমাসহ ১০ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪০৫ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।
এদিকে গতরাতে গাংনী থানার এসআই আমিনুল ইসলাম বাদি হয়ে গ্রেফতার ১০ জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলার আসামি হিসেবে আজ তাদেরকে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন।
এদিকে গ্রেফতারের প্রতিবাদে গাংনী শহরে বিক্ষোভ মিছিল করা হয়েছে। উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক বিপ্লব হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল থেকে গ্রেফতারকৃত নেতাদের মুক্তি দাবী করা হয়।