চুয়াডাঙ্গায় প্রধান বিচারপতি এসকে সিনহার ছুটির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে আইনজীবীরা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এসকে সিনহার এক মাসের ছুটির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। গতকাল মঙ্গলবার বেলা ১০টায় জেলা আইনজীবী সমিতি চত্বরে এ কর্মসূচি পালন করা হয়।
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক ও বারের সাবেক সভাপতি এমএম শাহজাহান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনায় ছিলেন যুগ্ম আহ্বায়ক ও বারের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম। প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে জেলা বিএনপির যুগ্মআহ্বায়ক অ্যাডভোকেট ওয়াহেদুজ্জামান বুলা বক্তব্য রাখেন। এ সময় সিনিয়র আইনজীবী আসাদুজ্জামান গণি সালাম, সিরাজুল ইসলাম, আনছার আলী, রফিকুল ইসলাম (১), শামীম রেজা ডালিম, মইনুদ্দিন মইনুল, আব্দুল খালেক, বদিউজ্জামান, আফরোজা খাতুন, আব্দুল্লাহ আল মামুন এরশাদ, জিল্লুর রহমান, মানি খন্দকার, হাসিবুল ইসলাম ও মাসুদ পারভেজ রাসেল উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ওয়াহেদুজ্জামান বলেন, প্রধান বিচারপতি এসকে সিনহার গৃহবন্দি রেখে ছুটির বিষয়টি ধু¤্রজাল সৃষ্টি করে বর্তমান সরকার সুপ্রিম কোর্টের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। দেশে আইনের শাসন হুমকির সম্মুখিন।
প্রসঙ্গত: গত রোববার থেকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্রধান বিচারপতির ছুটির প্রতিবাদে এই কর্মসূচি পালন করে আসছে। শেষ হবে আগামীকাল বৃহস্পতিবার।