আলমডাঙ্গার রুইথনপুরে বৈদ্যুতিক পাম্পে বিদ্যুতস্পৃষ্টে দুর্ঘটনা যুবলীগ নেতা পলাশ নিহত ॥ শোক

সাইদুর রহমান/আহসান আলম তান্নু: আলমডাঙ্গার রুইথনপুর গ্রামের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী যুবলীগ নেতা আবু জাকেরিয়া পলাশ বিদ্যুতস্পৃষ্টে নিহত হয়েছেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডা. সোনিয়া আহমেদ জানান বিদ্যুতস্পৃষ্ট ব্যক্তি হাসপাতালে পৌঁছুনোরে অনেক আগেই মারা গেছেন।
জানা গেছে, আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের যুবলীগের সহসভাপতি রুইথনপুর পশ্চিমপাড়ার হাজি সিরাজ মিয়ার ছেলে জাকেরিয়া পলাশ সকাল সাড়ে ৮টার দিকে রুইথনপুর বাজার থেকে মাছ কিনে বাড়িতে ফেরেন। মাছের পানি বদলানোর জন্য তিনি টিউবওয়েলে চাপ দেন। এ সময় টিউবওয়েলের সাথে বৈদ্যুতিক পাম্পের তার ছেঁড়া থাকায় তিনি বিদ্যুতস্পৃষ্ট হন। পলাশকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিলে তার অবস্থার অবনতি হয়। তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। পলাশকে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সোনিয়া আহমেদ তাকে মৃত বলে ঘোষণা করেন। পলাশের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পরিবার ও শুভকাক্সক্ষীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
বাদ আছর রুইথনপুর কবরস্থানে জানাজা শেষে তাকে দাফন করা হয়। জাকেরিয়া পলাশ এক ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন। এদিকে যুবলীগ নেতার মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীরভাবে শোক প্রকাশ করেছেন সাবেক জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক আসাদুজ্জান কবীর, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমির হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান লালন। হাস্যোজ্জ্বল যুবলীগ নেতা পলাশের মৃত্যুতে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ রুইথনপুর বাজার কমিটি গভীর শোক প্রকাশ করেছে।