চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান

মুসলিমপাড়ার মর্জিনা হেরোইনসহ আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি মুসলিমপাড়ার মর্জিনা খাতুনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল রোববার বেলা ১১টার দিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ সময় মর্জিনার কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। আটককৃত মর্জিনা খাতুন বেলগাছি মুসলিমপাড়ার আফসার আলীর স্ত্রী। চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা মর্জিনাকে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করেন। মর্জিনা এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানায়।

জানা গেছে, গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক আবুল কালাম আজাদ ও এএসআই আকবর আলী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে আফছার উদ্দীনের বাড়িতে অভিযান চালান। এ সময় তার স্ত্রী মর্জিনা বেগমের দেহ তল্লাশি করে কোমরে রাখা একটি পলিথিনের প্যাকেটে মোড়ানো ২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তাকে আটক করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। গতকালই তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত তিনমাস আগে মর্জিনা বেগম হেরোইনসহ ধরা পড়েন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যদের হাতে। মামলা হলে সে মামলায় জেলে যায়। বর্তমানে সে মামলায় তিনি জামিনে আছেন।