ইবির নতুন আট বিভাগে সভাপতি নিয়োগ

ইবি প্রতিনিধি: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন আট বিভাগের সভাপতি নিয়োগ চূড়ান্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ৩টায় উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী এ নিয়োগ প্রদান করেন।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, গত ২৫ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের চারটি অনুষদের অধীনে ৮টি বিভাগ খোলার অনুমোদন দেয় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (্্ইউজিসি)। ২০১৭-১৮ শিক্ষাবর্ষ থেকে এর ভর্তি কার্যক্রম শুরু হবে। এরই পরিপ্রেক্ষিতে নতুন ৮টি বিভাগের সভাপতি নিয়োগ দেয়া হয়েছে। এতে মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদের অধীনে সোশ্যাল ওয়েলফেয়ার বিভাগের সভাপতি নিযুক্ত হন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. নাসিম বানু, আইন ও শরীয়াহ অনুষদের অধীনে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের অধীনে বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোয়ার্দ্দার, ফার্মেসি বিভাগে ও ইনভাইরোনমেন্টাল সায়েন্স অ্যান্ড জিওগ্রাফি বিভাগে অধ্যাপক ড. এসএম মোস্তফা কামাল, ব্যবসায় প্রশাসন অনুষদের অধীনে হিউম্যান রিসোর্চ ম্যানেজমেন্ট বিভাগে অধ্যাপক ড. কাজী আখতার হোসেন এবং ট্যুরিজম হসপিটালিটি ম্যানেজমেন্টে অধ্যাপক ড. মাহবুবুল আরফিন।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ জানান, নিয়োগ প্রাপ্তদের কাছে ইতোমধ্যেই চিঠি পৌঁছে দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তারা স্ব পদে বহাল থাকবেন।