উল্টে পড়া চালককে পিষ্ট করলো দ্রুতগতির পাউয়ার ট্রিলার

চুয়াডাঙ্গার জীবননগরে দেহাটিতে পাখিভ্যানকে মোটরসাইকেলের ধাক্কা

জীবননগর ব্যুরো/আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগর উপজেলার সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কের দেহাটিতে মোটরসাইকেলের ধাক্কায় উল্টে পড়া পাখি ভ্যানচালক আয়ুব আলী (৬৫) পাউয়ার ট্রিলারের চাকায় পিষ্ট হয়ে মর্মান্তিকভাবে নিহত হয়েছেন। নিহত আয়ুব আলী উপজেলা শহরের পোস্টঅফিসপাড়ার মতেহার আলীর ছেলে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। শাহাপুর ফাঁড়ি পুলিশ দুর্ঘটনা ঘটনো মোটরসাইকেলটি আটক করে ফাঁড়িতে নিয়েছে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাখিভ্যানচালক আয়ুব আলী জীবননগর থেকে ভাড়া নিয়ে আন্দুলবাড়িয়াতে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা বিদ্যাধরপুরের মৃত নূর বক্সের ছেলে সলেমান আলী দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আসাকালে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে পাখিভ্যানটিতে সজোরে ধাক্কা দেয়। দুর্ঘনায় পাখিভ্যানটি উল্টে গেলে চালক রাস্তার ওপর ছিটকে পড়েন। এ সময় একই দিক থেকে আসা অপর একটি দ্রুতগতির পাউয়ার ট্রিলার তাকে পিষ্ট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত আয়ুব আলীর মাথা থেঁতলে যায়। তিনি ৩ সন্তানের জনক। দীর্ঘদিন ধরে আয়ুব আলী পাখিভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। সম্প্রতি তিনি পাখিভ্যান কেনেন বলে পরিবারের সদস্যার জানিয়েছেন।
এদিকে এ দুর্ঘটনার খবর পেয়ে শাহাপুর পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ এএসআই রাহাত সঙ্গীয় ফোর্স নিয়ে আন্দুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের ভেতরে অভিযান চালিয়ে দুর্ঘটনা ঘটানো সলেমানের মোটরসাইকেলটি আটক করে ফাঁড়িতে নিয়েছে বলে খবর পাওয়া গেছে।