মেহেরপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মেহেরপুর অফিস: ফেসবুকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করার প্রতিবাদে মেহেরপুর ছাত্রলীগের উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল শেষে প্রেসক্লাবের সামনে সমাবেশ করা হয়েছে। গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরে ওই বিক্ষোভ মিছিল ও পথসভা করা হয়েছে।
মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের নেত্বত্বে জেলা শিল্পকলা একাডেমি চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে মেহেরপুর প্রেসক্লাবের সামনে এক সমাবেশ করে। জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল রানার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফুয়ান আহমেদ রুপক, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম আনন্দ, সাধারণ সম্পাদক রাজন মালিথা, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরুত- ই-খোদা রুবেল, গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পদক বিপ্লব হোসেন, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরুত ই খোদা রুবেল, সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।
উল্লেখ্য, জনপ্রিয় সোস্যাল মিডিয়া ‘ফেসবুকে’ নিজের নামের আইডিতে রোববার সন্ধ্যায় একটি পোষ্ট দেয় ইমন বিশ^াস। পোস্টটিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মিয়ানমারের অং সান সুচিকে নিজ দেশে খুন, গুম ও দাঙ্গার সঙ্গে জড়িত বলে মন্তব্য করে ইমন বিশ্বাস। এ পোস্টটি শেয়ারের মাধ্যমে ছড়িয়ে পড়লে শহরে তোলপাড় শুরু হয়।