চুয়াডাঙ্গার মর্তুজাপুরের সোহাগ ও মালেকের বিরুদ্ধে ভুয়া নিয়োগপত্র দিয়ে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

সরোজগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ বিমানে ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রতারণা করে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে কুতুবপুর ইউনিয়নের দুজনের বিরুদ্ধে। অভিযুক্তরা হলো চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের মর্তুজাপুর গ্রামের মৃত কুড়োন ম-লের ছেলে সোহাগ হোসেন ও একই গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল মালেক।
অভিযোগ সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের মর্তুজাপুর গ্রামের দরিদ্র রবিজুল ইসলামের ছেলে মিনারুল ইসলামকে বাংলাদেশ বিমানে চাকরি দেয়ার নাম করে দীর্ঘ ৪ মাস ঢাকাতে রেখে মিনারুলের পিতার নিকট থেকে ৫ লাখ টাকা, একই গ্রামের মৃত কুড়োন ম-লের ছেলে সোহাগ হোসেন ও আব্দুল খালেক ম-লের ছেলে আব্দুল মালেক হাতিয়ে নেন। দীর্ঘদিন পর বাংলাদেশ বিমানের ম্যানেজার এমপ্লাইমেন্ট স্বাক্ষরিত একটি নিয়োগপত্র তুলে দেন মিনারুল ইসলামের হাতে। মিনারুল নিয়োগপত্র হাতে করে বাংলাদেশ বিমানে যোগদান করতে গেলে বাংলাদেশ বিমান কতৃপক্ষ নিযোগ পত্রটি ভুয়া বলে জানান।
মিনারুলের পিতা অভিযোগ করে বলেন, আমার ভিটে বাড়ি বিক্রি করে ছেলের চাকরি দেয়ার কথা বলে আমার নিকট থেকে সোহাগ ও মালেক ৫ লাখ টাকা হাতিয়ে নিয়ে ভুয়া নিয়োগপত্র দিয়েছে। তাদের নিকট টাকা ফেরত চাইলে তারা নানাভাবে আমাকে হুমকি প্রদান করে আসছে। এ বিষয়ে সোহাগ ও মালেকের মোবাইলে জানার চেষ্টা করা হলেও মোবাইলফোনটি বন্ধ পাওয়া যায়।