ঝিনাইদহে মুখে বিষ ঢেলে গৃহবধূকে হত্যা : লাশ ফেলে পলায়ন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার আড়ুয়াকান্দি গ্রামে বিলকিস (৩০) নামের এক গৃহবধূকে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি যশোরের চৌগাছা উপজেলার বড়খানপুর গ্রামের উমোন ম-লের মেয়ে ও কোটচাঁদপুরের এলাঙ্গী গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী।
অভিযোগে জানা গেছে, গত বুধবার মধ্যরাতে স্বামী ও সতিন মিলে বিলকিসকে হত্যা করে লাশ ঝিনাইদহ সদর হাসপাতালে ফেলে পালিয়ে যান। বৃহস্পতিবার পুলিশ লাশ ময়নাতদন্ত করে ভিসেরা রিপোর্টর জন্য পাঠিয়েছে। স্বামী ও পিতার বাড়ি ছেড়ে আড়ুয়াকান্দি গ্রামে বিলকিস খাতুনের মৃত্যুর ঘটনা রহস্যের জন্ম দিয়েছে। তাকে ফুঁসলিয়ে ডেকে এনে হত্যা করা হতে পারে এমন গুজব ছড়িয়ে পড়েছে। ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের মেম্বার মারুফ জানান, আড়ুয়াকান্দি গ্রামের তারক নামে এক ব্যক্তির বাড়িতে বিলকিসকে মরধর করার পর মুখে বিষ ঢেলে দেয়া হয় বলে শুনেছি। তিনি এটাকে হত্যাকা- বলেই সন্দেহ করেন।
বিলকিসের পিতা উমোন ম-ল অভিযোগ করে বলেন, তার মেয়ের প্রায় ৯ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে অশান্তি ছিলো। তার জামাই জাহিদুল ঝিনাইদহের আড়ুয়াকান্দি গ্রামে আরেকটি বিয়ে করেন। সেখানেই তার দুই সন্তানের সামনে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে বিলকিসকে হত্যা করা হয়। এরপর তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যান তারা।
এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার এসআই সুজন কুমার ম-ল বলেন, মেয়েটির পিতার অভিযোগের প্রেক্ষিতে আমরা লাশের ময়নাতদন্ত করে ভিসেরা রিপোর্টের জন্য ঢাকায় পাঠিয়েছি। রিপোর্ট আসলেই পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।