মহেশপুরে থানায় একই দিনে বিজিবির ৪টি মামলা দায়ের ॥ আটক ৪

মহেশপুর প্রতিনিধি: গত মঙ্গলবার সন্ধ্যায় মহেশপুর থানায় ৫৮ বিজিবির পক্ষ থেকে ৪টি মামলা দায়ের, ৪ জন আটক। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তাদেরকে বাড়ি থেকে ধরে নিয়ে ফেনসিডিল দিয়ে চালান দেয়া হয়েছে।
এলাকাবাসী ও বিজিবি সূত্রে প্রকাশ, মঙ্গলবার রাত্রে বাঘাডাঙ্গা গ্রামের আজিজুর রহমানের ছেলে মতিয়ার রহমান ও ভাই মোস্তাফিজুর রহমান মনাকে আটক করে বিজিবি এবং অজ্ঞাত ৫-৭ জনকে আসামি করে পৃথক ২টি মামলা দায়ের করে। এতে ৫৩ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে হাবিলদার জাকির বাদী হয়ে মহেশপুর থানায় মামলা দায়ের করে।
আসামি মতিয়ারের স্ত্রী জানায়, তার স্বামী একজন মুদি দোকানদার। তাকে বাড়ি থেকে ধরে নিয়ে ফেনসিডিল দিয়ে চালান দেয়া হয়েছে। অপরদিকে লেবুতলা গ্রামের সামছুদ্দিনের ছেলে হাফিজুর ও নুর ইসলামের ছেলে আজিজুরকে আটক করে পৃথক ২টি মামলা দায়ের করে। এতে ২৭ বোতল ফেনসিডিল ও গরু চুরির অভিযোগ আনা হয়েছে। হাফিজুরের ভাই জানান, সে এলাকায় ভ্যাটের করিডোর চালু করার জন্য কিছু কাগজপত্র নিয়ে জলুলী ক্যাম্পে গেলে তাকে আটক করে ফেনসিডিল দিয়ে চালান দেয়া হয়।
এ বিষয়ে বাঘাডাঙ্গা কোম্পানি কামন্ডার ইউসুফ আলী জানায়, তারা অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে। উল্লেখ্য, গত আড়াই মাসে মহেশপুর থানায় ১০৫টি মামলা হয়েছে বলে জানা গেছে। মহেশপুর থানার অফিসার ইনচার্জ আহম্মেদ কবির জানায়, আটককৃতদেরকে ঝিনাইদহ আদালতে চালান দেয়া হয়েছে।