গাংনীর বামন্দীতে এক যুবককে হাতুড়িপেটা

গাংনী প্রতিনিধি: হাতুড়ি ও ধারালো অস্ত্রের আঘাতে শাওন হোসেন (৩০) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে। গতকাল রোববার রাত ৮টার দিকে মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী বাজারে এ হামলা হয়েছে। গাংনী হাসপাতাল থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। মোবাইলফোনে ডেকে নিয়ে গিয়ে অতর্কিত হামলা চালানো হয়েছে বলে দাবি আহত শাওনের। শাওন বামন্দীর জিনারুল ইসলামের ছেলে।

আহত সূত্রে জানা গেছে, গতকাল রাত আটটার দিকে বামন্দীর জনৈক এক যুবক তার মোবাইলে কল করে দেখা করতে বলেন। শাওনের কাছে যুবকরা টাকা দাবি করেছিলো। তাদের ডাকে সাড়া দিয়ে বামন্দী বাজারের পাশে প্রধান সড়কে পাশে যায় শাওন। এ সময় আগে থেকে সেখানে অবস্থান নেয়া কয়েক যুবক তার ওপর হামলা করে। হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। ধারালো অস্ত্রের (রামদা) পেছনের পাশ দিয়েও কোপ দেয়া হয়। খবর পেয়ে স্থানীয় কয়েকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন। গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (গাংনী হাসপাতাল) পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেলে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। ওই চিকিৎসক বলেন, শাওনের অবস্থা গুরুতর। পা ও হাতে আঘাতের গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। হাতের হাড় ভেঙে গেছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়াও মাথায় একটি জখম হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক ছিলো।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, শাওন হোসেন যাদের সাথে চলাফেরা করে তারাই হামলা করেছে। তাদের আভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হামলা হয়ে থাকতে পারে। এছাড়াও শাওন হোসেন এলাকায় বিভিন্ন অভিযোগে অভিযুক্ত। হামলার বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি এলাকাবাসীর। ছোট ছোট ঘটনা কেন্দ্র করে বামন্দী এলাকায় আবারো বড় কোনো ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন এলাকাবাসী।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, তাদের আভ্যন্তরীণ কোন্দলের কারণে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বামন্দী এলাকার আইনশৃঙ্খলা অবস্থা ঠিক রাখতে কঠোর পদক্ষেপ নেয়া হচ্ছে।