ক্রিকেটার মারুফের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের মামলা

স্টাফ রিপোর্টার: নিজেকে ক্রিকেটার মেহেদী মারুফের স্ত্রী দাবি করে তার বিরুদ্ধে নির্যাতনের মামলা করেছেন এক নারী। গতকাল রোববার চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে মামলাটি দায়েরকারী ওই নারী রেলওয়েতে কর্মরত। হাকিম আবু সালেম মো. নোমান মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের দায়িত্ব দিয়েছেন বলে বাদীর আইনজীবী ইফতেখার সাইমুল চৌধুরী জানান।

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটসের টপ অর্ডার ব্যাটসমান মারুফ পারফরমেন্সে নজর কেড়েছিলেন নির্বাচকদের। নিউ জিল্যান্ড সফরের বাংলাদেশ দলে থাকলেও আন্তর্জাতিক ম্যাচ খেলা হয়নি তার। এ বছরের ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে খেলেন মেহেদী মারুফ। তার স্ত্রী দাবি করা ৩০ বছরের ওই নারী বলছেন, তিনি চট্টগ্রামের বাসিন্দা হলেও তার ও মেহেদী মারুফের গ্রামের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার হুগড়ায়। তার মামলায় বলা হয়েছে, ২০০৯ সালের ২৯ নভেম্বর ‘পারিবারিকভাবে’ মারুফের সঙ্গে বিয়ে হয় ওই নারীর। চট্টগ্রাম নগরীর এনায়েতবাজার এলাকায় রেলওয়ে হাসপাতাল কলোনিতে তার বাসায় থেকেই মারুফ বিভিন্ন সময় ক্রিকেট অনুশীলন করেন। ২০১৫ সালের ১২ সেপ্টেম্বর পর্যন্ত মারুফ সেখানে অবস্থান করেন। পরে এই ক্রিকেটার আলাদা বাসায় থাকা শুরু করেন জানিয়ে ওই নারী বলছেন, মারুফ অন্য একটি মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়েছেন।

তার অভিযোগ, সন্তান সম্ভবা হলে তাকে গর্ভপাতের জন্য চাপ দিতে থাকেন মারুফ। তাতে রাজি না হওয়ায় গত ১৯ ফেব্রুয়ারি রাতে মারুফ মারধর করলে অসুস্থ হয়ে তার গর্ভপাত হয়। পরে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা নেন