আলমডাঙ্গার চিৎলা ইউপির ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে আগামী ২৩ মে উপনির্বাচন : প্রতিদ্বন্দ্বী চার প্রার্থী

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপনির্বাচন আগামী ২৩ মে মঙ্গলবার অনুষ্ঠিত হবে। গত ৮ মে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চার প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। এই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১ হাজার ৮৬৪ জন। এর মধ্যে নারী ভোটারের সংখ্যা বেশি ৩২ জন। নারী ভোটার ৯৪৮ জন এবং পুরুষ ভোটার ৯১৬ জন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রার্থীরা হলেন- আলমডাঙ্গার রুইতনপুর পশ্চিমপাড়ার তৌহিদুল ইসলাম মল্লিক (তালা), একই গ্রামের আব্দুর সাত্তার (ফুটবল), রুইতনপুর পশ্চিমপাড়ার জুলফিকার আলী (মোরগ) এবং শাহিন উদ্দিন (টিউবওয়েল)। গত ১৮ এপ্রিল আলমডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মুহাম্মদ আবু আনছার উপনির্বাচন অনুষ্ঠানের জন্য গণবিজ্ঞপ্তি জারি করেন। গত ২৭ এপ্রিল মনোনয়নপত্র জমা নেয়া হয়। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিলো ৭ মে।

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, চিৎলা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ভোটগ্রহণ করা হবে অস্থায়ী ভোটকেন্দ্র রুইতনপুর গ্রামের পশ্চিমপাড়ার (মল্লিকপাড়া) সাবেক বটতলায়। ভোট কেন্দ্রে সংখ্যা ১টি। মোট ভোট কক্ষের সংখ্যা ৬টি। জেলা নির্বাচন কর্মকর্তা মো. আনিছুর রহমান জানান, উপনির্বাচনে ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত, গত ৪ মার্চ চুয়াডাঙ্গা থেকে রুইতনপুর গ্রামে ফেরার পথে দৌলতদিয়াড় বঙ্গজ বিস্কুট ফ্যাক্টরীর সামনে মোটরসাইকেল-ইট বোঝাই ট্রাক্টরের সাথে মুখোমখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী চিৎলা ইউপির ৩ নং ওয়ার্ড সদস্য অহিদুল ইসলাম মারা যান।