মহেশপুরে উদীয়মান ক্রিকেটার তাসনিম হাসান রুবেলের নিষেধাজ্ঞা প্রত্যাহার চায় এলাকাবাসী

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার উদীয়মান ক্রিকেটার ও ঢাকা ফেয়ার ফাইটার্স ক্লাবের খেলোয়াড় তাসনিম হাসান রুবেলের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবী জানিয়েছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার সকালে মহেশপুর ক্রিকেট ক্লাবের সভাপতি মইনুল ইসলাম মিলন জানান, রুবেল মহেশপুরের একজন কৃতীসন্তান ও উদীয়মান ক্রিকেটার। তার এই অনাকাঙ্ক্ষিত সংবাদে আমরা দুঃখিত এবং হতাশ। তার ভবিষ্যত জীবন গড়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে আমরা নিষেধাজ্ঞা প্রত্যাহরের দাবী জানাচ্ছি।

একই দাবী জানিয়েছে, তার খেলার সাথী শহিদুল ইসলাম পিকুলসহ অনেকেই। মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুস সেলিম, মহেশপুর হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক এটিএম খাইরুল আনাম ও বর্তমান প্রধান শিক্ষক জহুরুল ইসলাম তাদের দাবীর প্রতি একত্মতা প্রকাশ করে আবারও তাকে ক্রিকেটে ফিরিয়ে আনার আহবান জানিয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে মহেশপুর প্রেসক্লাবে তাসনিম হাসান রুবেলের সাথে একান্ত সাক্ষাতকারে সে দুঃখ প্রকাশ করেন এবং তার অনাকাঙ্খিত ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করেন এবং তার ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে খেলার সুযোগ করে দেয়ার জন্য ক্রিকেট বোর্ডের প্রতি আহবান জানিয়েছে। একই সাথে তিনি আপিল করবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, মহেশপুর পৌর এলাকার নওদাগ্রামের নজরুল ইসলামের ছেলে তাসনিম হাসান রুবেল। সে মহেশপুর মডেল হাইস্কুলে লেখাপড়ার সময় রবি মোবাইল কোম্পানির প্রতিযোগিতার মাধ্যমে ফেয়ার ফাইটার্স ক্লাবে খেলার সুযোগ পায়। ঢাকা দ্বিতীয় বিভাগ ক্রিকেট খেলায় আম্পায়ারের পক্ষপাতমূলক আচরণের প্রতিবাদে ইচ্ছাকৃত বেশি রান দিয়ে ১০ বছরের জন্য নিষিদ্ধ হয় তাসনিম হাসান রুবেল।