গাংনীতে সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় যুবক কারাগারে

 

গাংনী প্রতিনিধি: সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ অপচেষ্টার অভিযোগে সুজন আলী নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে মেহেরপুর গাংনীর মহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার দুপুরে তাকে মেহেরপুর আদালতে সোপর্দ করেছে গাংনী থানা পুলিশ। গ্রেফতার সুজন আলী (১৯) মহাম্মদপুর গ্রামের আমজাদ আলীর ছেলে ও খলিশাকুণ্ডি কলেজের এইচএসসি ছাত্র।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে, কলেজ ছাত্র সুজনের সাথে গ্রামের সপ্তম শ্রেণির এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। দুজনের মন দেয়া নেয়ার এক পর্যায়ে গভীর থেকে গভীরে গড়ায় সম্পর্ক। তাই ওই ছাত্রীকে জীবনসঙ্গী করার সিদ্ধান্ত নেয় সুজন। গত দুই মাস আগে নিজের এই ইচ্ছে ও সিদ্ধান্তের কথা জানায় প্রেমিকাকে। শুক্রবার রাতে বাড়ির পার্শ্ববর্তী মাদরাসার একটি কক্ষ থেকে দুজনকে গ্রেফতার করে স্থানীয়রা। রাতেই ছাত্রীকে স্থানীয় ইউপি সদস্যর হেফাজতে এবং সুজনকে পুলিশ হেফাজতে নেয় গাংনী থানা পুলিশ।

এদিকে ছাত্রীর পরিবারের পক্ষ থেকে সুজনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ প্রকাশ করা হয়। শেষ পর্যন্ত সুজনের নামে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন ছাত্রীর পরিবার। প্রেমের প্রলোভনে ফেলে কিশোরী ছাত্রীকে ধর্ষণের লক্ষ্যে মাদরাসায় ডেকে নিয়ে গিয়েছিলো বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের। তবে অভিযোগ অস্বীকার করেছে সুজন ও তার পরিবার। প্রেমের সম্পর্কের বিষয়টি স্বীকার করেছে সুজন।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ধর্ষণ চেষ্টা মামলার আসামি হিসেবে সুজনকে গতকালই মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ আদালতের নির্দেশে তাকে জেলা কারাগারে প্রেরণ করেছে পুলিশ।