চুয়াডাঙ্গায় একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

স্টাফ রিপোর্টার: র‌্যালি, কেককাটা এবং আলোচনাসভার মধ্য দিয়ে চুয়াডাঙ্গা ও মেহেরপুরে পালিত হয়েছে দেশের প্রথম বেসরকারি টেলিভিশন একুশে টিভির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। চুয়াডাঙ্গায় গত শুক্রবার বেলা ১১টায় এ উপলক্ষ্যে প্রেসক্লাবে আয়োজন করা হয় ‘একুশে টেলিভিশনের পথচলার ১৭ বছর’ শীর্ষক আলোচনা অনুষ্ঠান। চ্যানেলটির চুয়াডাঙ্গা প্রতিনিধি আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. নিজাম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জসিম উদ্দীন, প্রেসক্লাব সভাপতি আজাদ মালিতা, সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি মাহতাবউদ্দিন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা, প্রেসক্লাবের সহ-সভাপতি অ্যাড রফিকুল ইসলাম, প্রেসক্লাবের কার্যকরী সদস্য শাহ আলম সনি। এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক ইসলাম রকিবের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে আমন্ত্রিত বক্তারা একুশে টিভিতে প্রচারিত বিভিন্ন অনুষ্ঠানের প্রশংসা করে বলেন, সবার আগে সঠিক সংবাদ প্রচারে একুশে টেলিভিশন বেশ এগিয়ে। পরে অনাড়ম্বর পরিবেশে জন্মদিনের কেক কাটা হয়। এর আগে এক বর্ণাঢ্য র‌্যালি চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়।

মেহেরপুর অফিস জানিয়েছে, নানা আয়োজনের মধ্যদিয়ে মেহেরপুরে একুশে টিভির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার সকাল সাড়ে ৭টায় শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। পরে সেখানে কেক কাটেন সহকারী পুলিশ সুপার আহসান হাবীব। বক্তব্য রাখেন প্রেসক্লাবের উপদেষ্টা কামরুজ্জামান খান, মেহেরপুর উন্নয়ন ফোরামের সভাপতি সাংবাদিক রফিক-উল আলম, প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটুসহ মেহেরপুরের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনুষ্ঠানে অংশ নেন।