ঝিনাইদহে দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

 

ঝিনাইদহ প্রতিধিনি: ঝিনাইদহ জেলা শহরের ব্যপারীপাড়া এলাকার চিহ্নিত দু মাদককারবারী মফিজুর রহমান (২৮) ও মানিক (২৬) খুন হয়েছে। গতকাল ঝিনাইদহ জেলা সদরের নৈহাটি মাঠ থেকে এ দুজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পুলিশ বলেছে, মাদক বিক্রির টাকা নিয়ে বিরোধের জের ধরে দুজন খুন হয়ে থাকতে পারে। নিহত মফিজুর রহমান শহরের ব্যাপারীপাড়া ঢাকালে পট্টি এলাকার আব্দুল মজিদ ওরফে মজো ড্রাইভারের ছেলে। মানিক একই পাড়ার কোরবান আলীর ছেলে। পুলিশ বলেছে, নিহতদের বাবারাও দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে তথ্য রয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, সকালে তেতুলবাড়িয়া গ্রামের নৈহাটি মাঠের ধানক্ষেতে দুটি লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশকে খবর দেয়। পুলিশ সেখান থেকে লাশ দুইটি উদ্ধার করে। লাশের পাশে তিন প্যাকেট ইয়াবা ও একটি ছুরি পড়ে ছিলো। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে কেন্দালের জের ধরে এ হত্যাকাণ্ডে সংঘটিত হতে পারে। ঝিনাইদহের অতিরিক্ত পুরিশ সুপার আজবাহার আলী শেখ জানান, কে বা করা এই হত্যাকাণ্ড সংঘটিত করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে ব্যাপারীপাড়ার মাদক ব্যবসায়ী ও উঠতি বয়সী সন্ত্রাসী মফিজুর রহমান ও মানিক নিহত হওয়ার পর তাদের বিরুদ্ধে এখন অনেকেই মুখ খুলতে শুরু করেছেন। স্থানীয়দের ভাষ্যমতে তারা গোটা ব্যাপারীপাড়ায় সন্ত্রাস ও মাদকের রামরাজত্ব কায়েম করে এক বিভিষিকাময় পরিবেশ সৃষ্টি করেছিলো। নিহতদের দলে এখনো ৮-১০ জন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রয়েছে। বিশেষ করে মফিজের বাবা মজো ড্রাইভার ও মানিকের বাবা কোরবান আলী দুই যুগের বেশি সময় ধরে ঝিনাইদহ জেলায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। র‌্যাব ও পুলিশের হাতে এরা একাধিকবার গ্রেফতার হলেও জেল থেকে ছাড়া পেয়ে আবারো অন্ধকার জগতে ফিরে যায়।