জীবননগরের আন্দুলবাড়িয়া এলাকায় দু যুবকের আত্মহত্যা

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়া এলাকায় দু যুবকের মৃত্যু ঘটেছে। পরিবাবের পক্ষ থেকে পারিবারিক কলহর জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরাতহাল রিপোট তৈরি করেছে। আত্মহত্যাকারী দু যুবকের মধ্যে একজন বিবাহিতা ও অপর জন অবিবাহিতা বলে জানা গেছে। গতকাল শুক্রবার বাদ জুম্মার পর আত্মহত্যাকারী দু যুবকের লাশ আন্দুলবাড়িয়া খাঁজা পারেশ সাহেবের রওজা গোরস্তানে জানাজা শেষে দাফন করা হয়।

জানা গেছে, আন্দুলবাড়িয়া গ্রামের মহিউদ্দিনের ছেলে শরীফ হোসেন (২১) গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউনিয়নের কুলতলা গ্রামের হঠাতপাড়ায় শ্বশুর বাড়িতে যায়। সেখানে স্ত্রীর সাথে মনোমালিন্য ঘটায় শরীফ হোসেন গলায় রশি দিয়ে রাত সাড়ে ৭টার দিকে আত্মহত্যা করে।

অপরদিকে আন্দুলবাড়িয়া স্টেশনপাড়ার আলম হোসেনের ছেলে করিমন চালক রাজু হোসেন (২২) বৃহস্পতিবার রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন। গতকাল সকালে পরিবারের সদস্যরা ঘর থেকে তার গলায় রশি দেয়া লাশ উদ্ধার করে। তবে উভায় পরিবারের সদস্যরা পারিবারিক কলহ ও পেটের পীড়ায় আক্রান্ত হয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করছেন। এ ব্যাপারে জীবননগর থানায় পৃথক পৃথক ইউডি মামলা দায়ের হয়েছে।