ঢাকায় সড়ক দুর্ঘটনায় আলমডাঙ্গা এরশাদপুরের গার্মেন্টস শ্রমিক পলাশ নিহত

আলমডাঙ্গা ব্যুরো: ঢাকা টাঙ্গাইল মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মারা গেছে আলমডাঙ্গা এরশাদপুর  গ্রামের পালশ নামের এক গার্মেন্টস শ্রমিক। তিনি আলমডাঙ্গার এরশাদপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। ঢাকা টাঙ্গাইল জেলার মির্জাপুরে গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করতেন পলাশ। প্রায় ৩ বছর আগে তিনি ওই ফ্যাক্টরিতে চাকরি গ্রহণ করেন।

পারিবারিকসূত্রে জানা গেছে, গত রোববার বিকেল ৪টার দিকে পলাশ মেসের বাজার করে ফিরছিলেন। সে সময় পেছন দিক থেকে একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে তিনি রোডের ওপর ছিটকে পড়েন। এতে তিনি মাথায় প্রচণ্ড চোট পান। ট্রাফিক পুলিশের সহযোগিতায় স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ভোরে তার মৃত্যু ঘটে।

এদিকে, পলাশের মৃত্যুর সংবাদ তার পরিবার অনেক দেরিতে জানতে পারেন। গতকাল সোমবার বেলা ২টার দিকে বাড়িতে ফোন করে তার সহকর্মীরা এ মর্মান্তিক সংবাদ জানায়। পলাশের লাশ বাড়িতে নিয়ে আনার জন্য গতকাল সন্ধ্যায় কয়েকজন আত্মীয় অ্যাম্বুলেন্সযোগে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন। তার লাশ বর্তমানে মির্জাপুর হাঁটুভাঙ্গা পুলিশ ফাঁড়িতে রয়েছে বলে পারিবারিকভাবে জানানো হয়েছে। আজ মঙ্গলবার লাশ বাড়িতে পৌঁছুলে গ্রামের গোরস্থানে দাফন করা হবে বলে পারিবারিকভাবে জানানো হয়। সিরাজুল ইসলামের ২ ছেলে ও ১ মেয়ের মধ্যে নিহত পলাশ ২য় ও ছেলের মধ্যে বড়। সে প্রায় ৪ বছর আগে একই উপজেলার ভাংবাড়িয়া এলাকায় বিয়ে করেছেন। তার ২ বছরের একটি ছেলে রয়েছে। এছাড়া তার স্ত্রী বর্তমানে অন্তঃসত্ত্বা। গতকাল দুপুরে আকস্মিকভাবে তার অকাল মৃত্যু সংবাদ বাড়িতে পৌঁছুলে পিতা-মাতা, ভাই-বোনের বুকফাঁটা আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে।