চুয়াডাঙ্গা সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

 

স্টাফ রিপোর্টার: ‘সুস্থ দেহ, প্রফুল্ল মন, লেখাপড়া ও খেলাধুলায় সমান অংশগ্রহণ’ স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা সরকারি কলেজে দুদিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১০টায় সরকারি কলেজমাঠে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ কামরুজ্জামান ।

এ সময় জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা ও কলেজ পতাকা উত্তোলন, খেলোয়াড়দের মার্চপাস্ট, পায়রা ও বেলুন উড়ানো হয়, প্রতিযোগীদের শপথ বাক্য পাঠ এবং ক্রীড়া মশাল প্রজ্জলন ও প্রদক্ষিণ করা হয়। অনুষ্ঠানে উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল মজিদ প্রামানিক, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আহবায়ক সহকারী অধ্যাপক ফরহাদ উদ্দীন, উপদেষ্টা কমিটির সদস্য সহযোগী অধ্যাপক রিজাউল হক, সহকারী অধ্যাপক রুহুল আমিন, সফিকুল ইসলাম ও দেলোয়ার হোসেনসহ ক্রীড়া কমিটির সদস্যবৃন্দ ও কলেজের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলার প্রথমদিনে ছাত্র-ছাত্রীদের ২০০ মিটার দৌড়, লৌহ গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, ৪০০ মিটার, ৮০০ মিটার, বর্ষা নিক্ষেপ, দীর্ঘ লম্ফ, উচ্চ লম্ফ, সূচে সূতা পড়ানো দৌড় ও ২০০ মিটার দৌড় ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার বেলা ১০টায় দ্বিতীয় দিনের খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।