আপত্তিকর ছবি ইন্টারনেট, কলেজ ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যশোরের মনিরামপুরে ইতি মল্লিক (১৯) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল শনিবার ভোর সাড়ে ৬টার দিকে বাড়ির পরিত্যক্ত ঘরে গলায় রশি দিয়ে সে আত্মহত্যা করে। ইতি মলি্লক উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের স্বপন মলি্লকের মেয়ে। সে এবার উপজেলার মুক্তেশ্বরী কলেজ থেকে এইচএসসি পরিক্ষার্থী ছিল।

স্বপন মলি্লক জানান, শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার কুমারসীমা গ্রামের প্রদীপ মলি্লকের ছেলে শিমুল মলি্লক তাকে ফোন করে বলে, তার মেয়ে ইতি মলি্লকের আপত্তিকর ছবি দেখতে চাইলে মোবাইলে দেখতে পারেন। ফোন পেয়ে রাতেই মেয়ের কাছে এ বিষয়ে জানতে চান। ভোরে সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে বলে জানান স্বপন মলি্লক। খবর পেয়ে মনিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ইতির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে ফোনে শিমুল বিশ্বাস জানায়, শুক্রবার রাতে সাগর বিশ্বাস নামের ফেসবুক আইডি থেকে ইতির আপত্তিকর ছবি তার ফেসবুক (শিমুল মলি্লক যশ) অ্যাকাউন্টে ট্যাগ করা হয়। এরপর ওই রাতেই বিষয়টি ইতির বাবাকে সে জানায়। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম জানান, ছবির ব্যাপারে তদন্ত করা হচ্ছে। মুক্তেশ্বরী কলেজের অধ্যক্ষ প্রবীর মলি্লক জানান, ইতি এই কলেজের ছাত্রী। শুনেছি আপত্তিকর ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ায় সে আত্মহত্যা করেছে।