চুয়াডাঙ্গার লোকাল বাসেও সুযোগ খুঁজচ্ছে অজ্ঞান পার্টির সদস্যরা : বাসে অজ্ঞান করে লক্ষাধিক টাকা নিয়ে চম্পট

 

বদরগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার বিভিন্ন রুটের লোকাল বাসেও ঘুর ঘুর করছে অজ্ঞান পার্টির সদস্যরা। সুযোগ পেলেই অজ্ঞান করে হাতিয়ে নিচ্ছে নগদ টাকাসহ মূল্যবান মালামাল। অজ্ঞান পার্টির সদস্যদের প্রথম টার্গেট পশুহাটমুখি সরল সোজা কৃষক। গতকাল জীবননগরের শেয়ালমালি পশুহাটে যাওয়ার পথে লোকালবাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা হারিয়েছেন চুয়াডাঙ্গা হাসনহাটির আব্দুস সাত্তার।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের কুতুবপুর ইউনিয়নের হাসনহাটির আব্দুস সাত্তার বাড়ি থেকে টাকা নিয়ে গরু কেনার উদ্দেশে বের হন। লোকাল বাসে ওঠেন। বাসের ভেতরে তিনি অজ্ঞানপাটির খপ্পরে পড়েন। তার নিকটজদেতর ধারণা, অজ্ঞান পার্টির সদস্যরা সুযোগ বুঝে অজ্ঞান করে নগদ টাকা নিয়ে চম্পট দেয়। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়েছে।

পারিবারের সদস্যরা জানিয়েছেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের হাসানহাটি গ্রামের মৃত আব্দুর রহীম নস্কারের ছেলে আব্দুস সাত্তার গতকাল বৃহস্পতিবার বেলা দুপুর ১২টার দিকে নিজ বাড়ি থেকে ১ লাখ ১০হাজার টাকা নিয়ে গরু কেনার জন্য বের হন। ভুলটিয়া বাজার থেকে বাসযোগে চুয়াডাঙ্গার শিয়ালমারী পশুহাটে যাচ্ছিলেন। বাসটি সরোজগঞ্জ থেকে পাঁচমাইল বাজার নামকস্থানে পৌঁছুলে অজ্ঞানপাটির সদস্যরা অজ্ঞানক করে। বাসটি চুয়াডাঙ্গা টার্মিনালে এলে স্থানীয় জনতা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। অজ্ঞানপাটির সদস্যরা সাত্তারের কাছ থেকে গরু কেনা ১লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।