গাংনীতে ইটবোঝাই ট্রলির ধাক্কায় বৃদ্ধা আহত

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীতে ইট বোঝাই ট্রলির ধাক্কায় পুরবী খাতুন নামের এক বৃদ্ধা গুরুতর আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে স্যালোইঞ্জিন চালিত অবৈধযান নিয়ন্ত্রণ হারিয়ে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় বৃদ্ধাকে রাজশাহী মেডিকেলে নেয়া হয়েছে। পুরবী খাতুন (৭০) এ উপজেলার ভোমরদহ গ্রামের বিলপাড়ার ছৈমদ্দীনের স্ত্রী।
স্থানীয়সূত্রে জানা গেছে, বামন্দীর মামুন বিক্সের একটি ট্রলি ইট বোঝাই করে মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে গাংনীর দিকে যাচ্ছিলো। জোড়পুকুরিয়া এলাকায় আরেকটি স্যালোইঞ্জিন চালিত অবৈধযান আলগামনের পেছনে ধাক্কা দেয়। এতে আলগামন যাত্রী পুরবী খাতুনের হাত ভেঙে রক্তাত্ত জখম হয়। ট্রলিচালক সজোরে ব্রেক কষলে ট্রলিটি রাস্তার ওপরেই উল্টে পড়ে। চালক ট্রলি ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা বৃদ্ধাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। ট্রলিটি আটক করেছে পুলিশ।
এদিকে বৃদ্ধা পুরবী খাতুনের ডান হাত ভেঙে গেছে। মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত লেগেছে। গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তাকে কুষ্টিয়া রেফার করা হয়েছে। সেখানে তার অবস্থার আরও অবণতি হলে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন চিকিৎসক।
অবৈধ এসব যানবাহনের দৌরাত্বে সড়কগুলোতে প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা বাড়ছে পঙ্গু মানুষের সংখ্যা। প্রধান সড়কেই দাপিয়ে বেড়াচ্ছে বিভিন্ন নামীয় অবৈধ যানবাহন।