চুয়াডাঙ্গায় উঠতি বয়সী দু নেশাখোর পাকড়াও : পলিয়েছে বেশ ক’জন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বড়বাজার ব্রিজের অদূরে চিহ্নিত হরিজন বাড়ির সামনে পুলিশি অভিযানে উঠতি বয়সী দু নেশাখোর ধরা পড়েছে। এছাড়াও কাঁচামাল ব্যবসায়ী মদপান অবস্থায় ধরাপড়লেও সুযোগ বুঝে সটকে পড়ে। তাদের পরিচয় অবশ্য শেষ পর্যন্ত পাওয়া যায়নি।
মদপান অবস্থায় পুলিশের হাতে ধরাপড়া দু উঠতি বয়সী সাঈদ আহম্মেদ ও শাকিল নিজেদের বয়স ১৫ বছর বলে দাবি করে ছাত্র বলে পরিচয় দিয়ে পুলিশের হাত থেকে ছাড় পাওয়ার চেষ্টা করে। পুলিশ দুজনকে গ্রেফতার করে ওয়াশের জন্য হাসপাতালে নেয়ার প্রস্তুতি নেয়। সাঈদ সাদেক আলিম মল্লিকপাড়ার মৃত শহিদুল ইসলামের ছেলে ও শাকিল নিজেকে কোর্টপাড়ার আসাদুুল হকের ছেলে বলে পরিচয় দেয়।
চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বর ও নিচের কাঁচাবাজার এলাকার একাধিক ব্যক্তি বলেছে, সন্ধ্যা হতে না হতে মাথাভাঙ্গা ব্রিজের আশপাশে কয়েকজন চিহ্নিত মাদক বিক্রেতা মদের আসর জমিয়ে মদ বিক্রি করে। বিশেষ করে থানার অদূরে হরিজন সম্প্রদায়ের একটি পরিবার প্রকাশ্যেই মদ বিক্রি করে। ওই বাড়িতে সম্প্রতি উঠতি বয়সীদেরও যাওয়া আসা দেখা যায়। গতরাত সাড়ে ১০টার দিকে একদল পুলিশ ব্রিজের নিকট অভিযান শুরু করে। মাতাল ও মদ বিক্রেতাদের অধিকাংশই পালিয়ে যায়। ধরা পড়ে কয়েকজন। তার মধ্যে সাঈদ ও শাকিলকে থানায় নেয়া সম্ভব হয়। পুলিশ বলেছে, এদের দেয়া পরিচয়ে খতিয়ে দেখা হচ্ছে।