চুয়াডাঙ্গার নয়মাইলে পুকুর মাছ ধরার সময় আটক ব্যক্তিকে আটক করে মারপিট : পুলিশে দেয়ার পর মুক্ত হয়ে এলাকায় ফিরেই হামলা

 

পাঁচমাইল প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা সদরের নয়মাইলে পুকুরের মাছ ধরতে গেলে আব্দার আলীকে ধরে পুলিশে দেয়া হয়। পুলিশ পরে তাকে ছেড়ে দিলে গ্রামে ফিরে সে তার লোকজন নিয়ে পুুকুর লিজ গ্রহিতাদের ওপর হামলা চালিয়ে দুজনকে আহত করেছে। আহত দুজন আবু বক্কর (৫০) ও তার ভাতিজা বিল্লালকে (২৫) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়েছে।

কুতুবপুর ইউনিয়নে ভুলটিয়া গ্রামের আজিবার হোসেনের ছেলে রেজাউল হক ও একই গ্রামের নুরু উদ্দীনের ছেলে বিল্লাল হোসেন বলেছেন, আমরা কয়েকজন নয়মাইল বাজারের অদূরে একটি পুকুর নিয়ে মাছচাষ করি। ওই পুকুর চুয়াডাঙ্গা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাসের। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে নবীননগর গ্রামের বছির আলীর ছেলে আব্দার আলীসহ তিনজন পুকুরে নেমে মাছ ধরে। খবর পেয়ে সরোজগঞ্জ ক্যাম্প পুলিশ ভুলটিয়ায় পৌঁছে তাকে উদ্ধার করে। পরে পুলিশ তাকে ছেড়ে দেয়।  দুপুর ১২টার দিকে আব্দার আলীর লোকজন পুকুরপাড়ে এসে বিল্লালের ওপর হামলা চালায়। এতে বিল্লাল ও আবু বক্কর আহত হন। তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সরোজগঞ্জ ক্যাম্প ইনচার্জ এসআই শফিক রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বেলা ১১টার দিকে নবীননগর গ্রামের আব্দার আলীকে মাছ চুরির অভিযোগে ধরে নিয়ে নয়মাইল বাজারে মারধর করা হচ্ছিলো। আমরা উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসি। পরে উভয়পক্ষের লোকজন নিয়ে আপস করে ছেড়ে দেয়া হয়।