চুয়াডাঙ্গার বিভিন্নস্থানে হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির রোগমুক্তি কামনায় চুয়াডাঙ্গার বিাভন্নস্থানে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি, আলমডাঙ্গা উপজেলা পরিষদ ও উপজেলা কৃষকলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গায় গতকাল মঙ্গলবার বাদ যোহর জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে এ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ধর্ম বিষয়ক শিক্ষক মাওলানা নাসির উদ্দিন।

এ সময় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহ. শামসুজ্জোহা (পিপি) সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। দোয়া অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির সহসভাপতি শাহজাহান আলী ও মামুন আকতার, যুগ্ম সম্পাদক কাইজার হোসেন জোয়ার্দ্দার ও রবিউল হক, সাবেক সভাপতি সেলিম উদ্দিন খান, সাবেক সেক্রেটারি আবুল বাশার, মোল্লা আব্দুর রশিদ (জিপি), মনসুর উদ্দিন মোল্লা, মো. মনিরুজ্জামান, আশরাফ আলী বিশ্বাস, খন্দকার নাসির উদ্দিন মনজু, এমএম মনোয়ার হোসেন, আসম আব্দুর রউফ, আশরাফুল ইসলাম খোকন, ওয়াহেদুজ্জামান বুলা, আবু তালেব বিশ্বাস ও তালিম হোসেনসহ আইনজীবীরা অংশগ্রহণ করেন।

এদিকে জাফরপুরের জামাল মিয়ার গ্যারেজে দোয়া অনুষ্ঠিত হয়েছে। গ্যারেজ মালিকের নিজ উদ্যোগে ছেলুন জোয়ার্দার এমপির সুস্থতা কামনায় গতকাল বিকেল ৫টার দিকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন জাফরপুর মোল্লাপাড়া জামে মসজিদের ইমাম। উপস্থিত ছিলেন সেলিম রেজা, খোকন ভাণ্ডারিসহ স্থনীয় অনেকেই। দোয়া শেষে তবারক বিতরণ করা হয়।

আলমডাঙ্গা ব্যুরো জানিয়েছে, হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ভারতের চেন্নাই গঙ্গারাম হাসপাতালে সফল অস্ত্র প্রাচার হওয়ায় তার সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বাদ আছর আলমডাঙ্গা উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা জামে মসজিদে এ দোয়া মাহফিলে আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান, ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, জেলা কমিটির সদস্য শাহ আলম, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ইয়াকুব আলি মাস্টার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল কুদ্দুস, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাবুদ, বীর মুক্তিযোদ্ধা কোরবান আলী, উপজেলা জাসদের সভাপতি গোলাম সরোয়ার মোল্লা, আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম শরিফ, যুবলীগ নেতা সাইফুর রহমান পিন্টু, বীর মুক্তিযোদ্ধা সেলিম খন্দকার, ইলিয়াস হোসেন খান, হাসিবুল হক, জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ ফখরুদ্দিসহ উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় মুসুল্লিবৃন্দ। হুইপ মহোদয়ের সফল অস্ত প্রাচার হওয়ায় সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন জামে মসজিদের ইমাম হাফেজ মাহফুজ কামাল।

অপরদিকে, আলমডাঙ্গা উপজেলা কৃষকলীগের উদ্যোগে ২১ ফেব্রুয়ারি বিশ্ব মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস পালনের প্রস্তুতি সভা ও জাতীয় সংসদের হুইপ সোলায়ামান হক জোয়ার্দ্দার ছেলুনের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল হয়। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা কৃষক লীগের সভাপতি এম আজিজুল হকের সভাপতিত্বে ও দফতর সম্পাদক সাহাবুল হকের উপস্থাপনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক বজলুর করিম, সহসভাপতি মহন মিয়া, আব্দুর রাজ্জাক, কৃষক লীগ নেতা শেখ মুনিরুল ইসলাম, এমদাদুল হক, সহ দফতর সম্পাদক ফজলুর রহমান, সৌমেনদ্রনাথ, কাউসার আলী কসর, রোকনুজ্জামান ডবলু, আব্দুস সাত্তার, আবুল কালাম আজাদ, অভিমূন্য, নূর বানু, হাজেরা খাতুন, শ্যামলী খাতুন, সূর্বনা খাতুন, সফিয়া খাতুন প্রমুখ। সভা শেষে জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির আশু সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি শরীরের মাজার হাড় বৃদ্ধির কারণে ভারতের চেন্নাই শহরে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত সোমবার সফল অপারেশন সম্পন্ন হয়েছে বলে দোয়ার অনুষ্ঠানে জানানো হয়।