চুয়াডাঙ্গা দামুড়হুদার পৃথক দু গ্রামের দুই নারী অগ্নিদগ্ধ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দামুড়হুদার পৃথক দুটি গ্রামে দুই নারী অগ্নিদগ্ধ হয়েছেন। অগ্নিদগ্ধ দুই নারী চিৎলা হাসপাতালপাড়ার মর্জিনা খাতুন (৬৫) ও ভগিরথপুর ডুবোপাড়ার বিউটি মানছুরাকে (১৮) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

মর্জিনা খাতুন গতকাল বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের বাঁশবাগানে আগুন ধরিয়ে তাপ নেয়ার সময় অগ্নিদগ্ধ হন। বিউটি মানছুরা আগুনে দগ্ধ হয়েছেন সকালে ধান সিদ্ধ করার সময়। তার পরনের কাপড়ে আগুন লেগে এ ঘটনা ঘটে।

ঘটনার বর্ণনায়  জানা যায়, দামুড়হুদা চিৎলা হাসপাতালপাড়ার মৃত শামছুদ্দিনের মেয়ে মর্জিনা খাতুন স্বামী পরিত্যক্তা। তিনি তার সন্তান নিয়ে পিতার বাড়িতেই বসবাস করেন। স্বামীর পরিচয় দিতে চান না। গতকাল সকালে মর্জিনা বাড়ির পাশের বাঁশবাগানে আগুন ধরিয়ে আগুনের তাপ নেয়ার সময় পরনের কাপড়ে আগুন ধরে যায়। পা ও পেছনের অংশ আগুনে ঝলসে যায়। তাকে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তথা চিৎলা হাসপাতালে নেয়া হয়। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে ভগিরথপুরের আব্দুল মিকাইলের স্ত্রী বিউটি মানছুরা নিজবাড়িতে সকালে ধান সিদ্ধ করছিলেন। অসতর্কতায় পরনের কাপড়ে আগুন লেগে গেলে তার বুক ও পা পুড়ে যায়।