দুর্ঘটনা ॥ করিমনচালক পিতার সামনেই আছড়ে পড়ে শিশু সন্তান নিহত

চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের চাঁদবিলে করিমনের পিছে পিকনিকের বাসের ধাক্কা

 

স্টাফ রিপোর্টার/খাদিমপুর প্রতিনিধি: বাসের ধাক্কায় শ্যালোইঞ্জিনচালিত করিমন আরোহী এক শিশু তার পিতা-মাতার সামনেই নিহত হয়েছে। গতকাল সোমবার বেলা পৌনে ১২টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের চাঁদবিল নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন বছর বয়সী শিশু শুভ (৩) চুয়াডাঙ্গা আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের কুলপালার শরিফুল ইসলামের ছেলে। একই দুর্ঘটনায় পিতাসহ তার মা সোমা খাতুনও আহত হয়েছেন। কুলপালা গ্রামের শফিকুল ইসলাম (৩০) ও সোমা খাতুনকে (২৬) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। নিহত শিশুর দাদি রশিদা খাতুন জানান, চুয়াডাঙ্গার কুলপালা থেকে মেহেরপুর সদর উপজেলার বারাদী বাজারে যাওয়ার সময় চাঁদপুরে পেছন থেকে পিকনিকের একটি বাস করিমনের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শুভ মারা যায় এবং তার বাবা-মা জখম হয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয় এবং নিহত শিশুকে বাড়িতে পৌঁছে দেয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শিরিন জেবীন সুমি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা বলেছে, কুলপালা পশ্চিমপাড়ার আনছার উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম তার পিতার চিকিৎসার জন্য নিজ আলমসাধুযোগে স্ত্রী সুমা খাতুন ও শিশু সন্তান শুভকে (৩) সাথে করে বারাদী বাজারে একটি এনজিও থেকে টাকা তোলার উদ্দেশে রওনা হয়। মাগুরা থেকে মুজিবনগরের উদ্দেশে ছেড়ে আসা বাসটি করিমনের ধাক্কা দেয়। খবর পেয়ে মেহেরপুর প্রশাসনিক কর্মকর্তারা ঘাতক বাসটিকে আটক করে থানা হেফাজতে নেন। বাদ এশা কুলপালা কবরস্থানে দাফন কাজ সম্পন্ন হয়।