ঝিনাইদহের বাজারগোপালপুর স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া শিক্ষকের বিরুদ্ধে শ্রেণিকক্ষে ছাত্রলীর শ্লীলতাহানির অভিযোগ

 

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের বাজারগোপালপুর স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি ঘটিয়েছেন তারই বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শরিফুল ইসলাম। এ মর্মে অভিযোগ পেয়ে শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক অভিযুক্ত ক্রীড়া শিক্ষককে সাতদিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন।

অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম রাঙ্গিয়ারপোতা গ্রামের বাসিন্দা। গত শনিবার শ্রেণিকক্ষেই তিনি ৭ম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি ঘটান বলে অভিযোগ ওঠে। এ বিষয়ে যোগাযোগ করা হলে অভিযুক্ত শিক্ষক বলেছেন, ছাত্রী পানি খাওয়ার জন্য বাইরে যাওয়ার অনুমতি চায়। আমি আদর করে কাছে টেনে পিঠে একটা কিল দিয়ে বলি যা। এরপর ওই ছাত্রী উদ্দেশ্যপ্রণোদিতভাবে শ্লীলতাহানির অভিযোগ তুলেছে। প্রধান শিক্ষক বলেছেন, যেহেতু শ্রেণিকক্ষে কিশোরী ছাত্রীর শ্লীলতাহানি করা হয়েছে মর্মে অভিযোগ উঠেছে সেহেতু শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে স্কুলছাত্রী বলেছে, শনিবার তখন ৪র্থ পিরিয়ড চলছিলো। আমাদের ক্রীড়া শিক্ষক শরিফুল ইসলাম স্যার ক্লাসে আসেন। পানি পিপাসা লাগলে আমি স্যারকে বলি স্যার পানি খেতে বাইরে যাবো। এরপর যা হয়েছে তাতে আমি লজ্জায় নীল হয়ে যাই। শ্রেণিকক্ষের অন্যরাও দৃশ্য দেখেছে।

শ্লীলতাহানির অভিযোগের পর শিক্ষক অবশ্য ওই ছাত্রীর বিরুদ্ধে নানা মিথ্যা কথাও বলে বেড়িয়েছেন বলে গুঞ্জন রয়েছে। এলাকার সচেতন শিক্ষানুরাগীমহল অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।