কোটচাঁদপুরের আলোচিত মাদকব্যাবসায়ী সন্ত্রাসী কতৃক তিন জনকে কুপিয়ে টাকা ও মোবাইল ছিনতাই : বাদীর অভিযোগ এজাহার হিসেবে গ্রহণ করতে ওসির প্রতি আদেশ

 

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহে কোটচাঁদপুরে এবার আলোচিত মাদকব্যাবসায়ী, সন্ত্রাসী কতৃক ৩ জনকে কুপিয়ে টাকা ও মোবাইলফোন ছিনতাইয়ের অভিযোগে ঝিনাইদহ জজ কোর্টে মামলা। ঝিনাইদহের কোটচাঁদপুর শহরের পূর্বপাড়ায় একটি মারামারির ঘটনার প্রেক্ষিতে আদালত বাদীর অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার জন্য নির্দেশ দিয়েছেন। গতকাল সোমবার ঝিনাইদহের কোটচাঁদপুরের বিজ্ঞ আমলী আদালতের বিচারক কোটচাঁদপুর থানার ওসিকে এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দেন। সুবিচার চেয়ে মামলাটি করে কোটচাঁদপুর শহরের পূর্বপাড়ায় ওয়াজেদ আলী ম-লের ছেলে আমির হোসেন। মামলার আসামিরা হলেন কোটচাঁদপুর কলোনীপাড়ার সলেমান কবিরাজের ছেলে আল আমিন, লিটুর ছেলে মারুফ হোসেন ও আব্দুলের ছেলে শহিদ।

বাদী তার অভিযোগে উল্লেখ করেছেন, আসামিরা দাঙ্গাবাজ ও সন্ত্রাসী। গত ২ ফেব্রুয়ারি বিকেলে বাদীর ছেলে মেহেদী হাসান ও জসিম গাছের রস খেতে গেলে আসামিরা ধারালো অস্ত্র দিয়ে মাখায় কোপ মারে। এতে সে আহত হয়। এ সময় ঠেকাতে গিয়ে সাক্ষী মুক্তার হোসেনকেও রড দিয়ে পিটিয়ে জখম করা হয়। এ সময় আসামিরা ৩টি মোবাইলফোন ও পকেটে থাকা ৬ হাজার টাকা ছিনতাই করে নেয়। আহতদের কোটচাঁদপুর হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হলে আসামিরা জীবননাশের হুমকী দেয়। ফলে তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ নিয়ে কোটচাঁদপুর থানায় মামলা করতে গেলে মালা গ্রহণ করা হয়নি। ফলে বাধ্য হয়ে আদালতের স্মরণাপন্ন হয় বাদী পক্ষ। এ বিষয়ে বাদীর আইনজীবী অ্যাড গৌতম কুমার বিশ্বাস জানান, আদালত বাদীর অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করতে কোটচাঁদপুর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।