তারা দেবী ফাউন্ডেশনের উদ্যোগে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে শীতবস্ত্র বিতরণ

 

প্রেসক্লাবের তৃতীয় তলা নির্মাণ কাজের উদ্বোধন করলেন দিলীপ কুমার আগরওয়ালা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা প্রেসক্লাবে তারা দেবী ফাউন্ডেশনের উদ্যোগে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআইয়ের পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক চুয়াডাঙ্গার কৃতী সন্তান দিলীপ কুমার আগরওয়ালা শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের তৃতীয় তলায় ‘দিলীপ কুমার আগরওয়ালা’ মিলনায়তনের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় ক্লাব মিলনায়তনে ক্লাব সভাপতি আজাদ মালিতার সভাপতিত্বে এক অনুষ্ঠানের মাধ্যমে উন্নতমানের শীতবস্ত্র বিতরণ ও নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন এফবিসিসিআই পরিচালক হাজি বজলুর রহমান, নাগিবুল ইসলাম দিপ, প্রবীর কুমার সাহা, নিজাম উদ্দিন। অনুষ্ঠানে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফাইজার চৌধুরীসহ কার্যকরী কমিটি ও সকল সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন অধ্যাপক শেখ সেলিম।

দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আমার ব্যবসায়ীক সফলতার জন্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সবচেয়ে বড় অবদান রয়েছে। সে কারণে মিডিয়ার প্রতি আমার দুর্বলতা রয়েই গেছে। এরই কারণে নিজস্ব জমিতে নির্মিত চুয়াডাঙ্গা প্রেসক্লাবের উন্নয়নে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

এরপর দিলীপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গার শহরতলী দৌলাতদিয়াড়ে অবস্থিত শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে ‘মিড ডে মিল’র উদ্বোধন এবং তারা দেবী ফাউন্ডেশনের পক্ষে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। এ সময় স্কুলে শিক্ষা নিতে আসা শিশুদের শ্রেণি কক্ষ সঙ্কট কাটাতে তিনি একটি শ্রেণি কক্ষ নির্মাণ ও শিক্ষা উপকরণ দেয়ার প্রতিশ্রুতি দেন। এর আগে দুপুরে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআইয়ের পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক চুয়াডাঙ্গার কৃতী সন্তান দিলীপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গা জেলা শিল্প ও বণিক সমিতি কার্যালয়ে শীতবস্ত্র বিতরণের পর সমিতির নেতৃবৃন্দের সাথে বৈঠক করেন।