মাদকের বিরুদ্ধে সাংবাদিকদের কলম সোচ্চার হোক

 

ঝিনাইদহে বেসরকারি টিভির বর্ষপূর্তি অনুষ্ঠানে পৌর মেয়র মিন্টু

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেছেন, মাদকদ্রব্যের বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্চার হতে হবে। তিনি বলেন বর্তমান পুলিশ সুপার মিজানুর রহমান মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করেছেন। আমরা তাকে সহায়তা করছি। সমাজের যতো প্রভাবশালীই হোন না কেন মাদকের ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। পৌর মেয়র শনিবার ঝিনাইদহ প্রেসক্লাবে বেসরকারি চ্যানেল এসএ টিভির ৪ বছর পূর্তি উপলক্ষে এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক আবু ইউসুফ মো.  রেজাউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাড শেখ  সেলিম, সিনিয়র সাংবাদিক বিমল কুমার সাহা, মিজানুর রহমান বাবুল, এম সাইফুল মাবুদ, আসিফ ইকবাল কাজল, কেবল নেটওয়ার্কের কর্মকর্তা ইসাহাক আলী, এসএ টিভির ঝিনাইদহ প্রতিনিধি ফয়সাল আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এটিএন বাংলার নিজাম জোয়ার্দ্দার বাবলু। সাইদুল করিম মিন্টু বলেন, সমাজ গঠনে সাংবাদিকদের ভূমিকা রয়েছে ব্যাপক। নিরপেক্ষ, সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে একজন সাংবাদিক সমাজে প্রতিষ্ঠা হতে পারেন। তিনি এসএ টিভির সাফল্যা করেন। অনুষ্ঠানে কেক কেটে এসএ টিভির বর্ষপূর্তি পালন করা হয়। এর আগে ঝিনাইদহ শহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।