গাংনীতে র‌্যাব-বিজিবি অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৩

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীতে সাজাপ্রাপ্ত আসামি আহসান হাবীব ও মাদকব্যবসায়ী মতিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার পৃথক দুটি অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। অপরদিকে বিজিবির অভিযানে গাঁজাসহ কাজিপুর গ্রাম থেকে ফজলুল হক ফজু নামের এক চোরাচালানীকে আটক করা হয়েছে।

গাংনী থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানার এসআই শংকর কুমার ঘোষ সঙ্গীয় ফোর্স নিয়ে আড়পাড়া গ্রামের নিজ বাড়ি থেকে আহসান হাবিবকে গ্রেফতার করে। প্রতারণার একটি মামলায় মেহেরপুর আদালত তার বিরুদ্ধে চার মাসের চার মাসের সাজাপ্রদান করেন। আজ সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে পুলিশ। আহসান হাবীব আড়পাড়া গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে। অপরদিকে গতরাত সাড়ে নয়টার দিকে এসআই সুফল কুমার, এসআই মাহতাব উদ্দীন ও এএসআই মাহবুব হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে এ উপজেলার বাওট গ্রামের চিহ্নিত মাদকব্যবসায়ী মতিউর ওরফে মতিকে (৩৫) ইয়াবাসহ নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে। সে এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী হিসেবে পরিচিত। তার নামে গাংনী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে কাজিপুর বিজিবির অভিযানে গতকাল বিকেলে কাজিপুর গ্রামের ফজলুল হক ওরফে ফজুকে (৩২) গাঁজাসহ আটক করা হয়েছে। ফজুর নামে চারটি মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানার আদেশ রয়েছে বলে জানায় পুলিশ। গতকালই বিজিবি মামলাসহ তাকে থানায় সোপর্দ করেছে। আজ তাকে আদালতে সোপর্দ করা হতে পারে। আটক ফজু কাজিপুর গ্রামের সামসুল হকের ছেলে। এলাকায় সে চিহ্নিত চোরাচালানি বলেও জানায় পুলিশ।