দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিনের একমাত্র বোন সালেহা কুমকুমের ইন্তেকাল

 

 

স্টাফ রিপোর্টার: সালেহা কুমুকুম মারা গেছেন ( ইন্না…. রাজেউন)। আজ সকাল সাড়ে ১১টার দিকে তিনি ঢাকার চিকিৎসা কেন্দ্রে নেয়ার সময় পথিমধ্যে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। সালেহা কুমকুম দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক প্রকাশক সরদার আল আমিনের একমাত্র বোন।

দৈনিক মাথাভাঙ্গা প্রতিষ্ঠা লগ্নে সাহেলা কুমকুমও একজন স্বপ্নদ্রষ্ঠা। অন্যতম উদ্যোগি। মাত্র ৩৫ বছর বয়সে খানেকটা হঠাত করেই সাহেলা কুমকুমের চিরোবিদায়ে দৈনিক মাথাভাঙ্গা পরিবারকে শোকাহত করেছে। তিনি মৃত্যুকালে স্বামী, এক ছেলে এক মেয়ে ও মামা বাবাসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামানায় সকলের নিকট দোয়া চেয়েছেন মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন। তিনি বলেছেন, যে বোন ছিলো আদরের, যে বোন ছিলো সামনের দিকে এগিয়ে চলার প্রেরণা সেই বোনকে এভাবে হারাতে হবে বুঝতে পারিনি কিছুতেই। ঢাকার গুলশান নতুনবাজার এলাকার খন্দকারবাড়ি মোড়ের একটি বাসায় ভাড়ায় বসবাস করতো। তার এই অকাল মৃত্যুতে শান্তনা খুঁজে পাচ্ছি না আমরা।

স্বামী আরিফুল ইসলাম মিঠু প্øান বাংলাদেশে চাকরি করেন। তিনি তার  স্ত্রীর অকাল মৃত্যুতে ভেঙে পড়েছেন। শোকার্ত পরিবার সকালের নিকট মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। সাহেলা কুমকুম চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড় সরদারপাাড়ার ইদ্রিস আলী সরদারের একমাত্র কন্যা। চুয়াডাঙ্গা হকপাড়ায় রয়েছে তার বাড়ি।