চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় আহত নারী ও শিশুসহ ৬ জন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। একজনকে ঝিনাইদহ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, দামুড়হুদার কুড়–লগাছির মৃত নূর বকসের ছেলে মোহাম্মদ আলী মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গা থেকে ফিরছিলেন। দামুড়হুদা-কার্পাসডাঙ্গা সড়কের মুক্তরপুর নামকস্থানে আলমসাধুর সাথে ধাক্কা মেরে আছড়ে পড়েন। আহত হন। গতকাল সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দামুড়হুদা ইব্রাহিমপুরের মৃত আলী হীমের ছেলে তোয়াজ্জেম (৫০) ভালাইপুরের হালিম মিয়ার ইটভাটার শ্রমিক। তিনি দুপুরে ভাটা থেকে বাইসাইকেলযোগে বিড়ি ফেরার পথে হঠাৎপাড়া নামকস্থানে বিপরীত মুখি মোটরসাইকেলের ধাক্কায় আছড়ে পড়েন। মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। মোটরসাইকেল চালক ও আরোহী দুজনও আহত হয়েছেন। এরা হলেন, বিষ্ণুপুরের আশাদুলের ছেলে হিরণ আলী (২৯) ও আকতার ম-লের ছেলে মোক্তার হোসেন (৩০)। এ দুজনকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে দর্শনা ঈশ্বরচন্দ্রপুরের মুসলিমা খাতুন তার শিশু কন্যা বিপাশাকে সাথে নিয়ে ঝিনাইদহের উদ্দেশে রওনা হন। ভাইয়ের মোটরসাইকেলযোগে রওনা হয়ে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের সাধুহাটির নিকট গতিরোধোকে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল উল্টে পড়ে। মুসলিমা ও তার মেয়ে বিপাশা আহত হয়। ৮ বছর বয়সী বিাশাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ও মুসলিমাকে ঝিনাইদহ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।