ভারতের কাশেম বাহিনীর আরও ২ সদস্য গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পৃথক এলাকা থেকে ভারতের কাশেম বাহিনীর ২ সদস্যসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো কাশেম বাহিনীর সদস্য খোরশেদ (৫৫), রফিকুল ইসলাম অপু (২৮) ও ডাকাত দলের সদস্য কামরুজ্জামান (৩৫)।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার ভোরে দামুড়হুদা থানার ওসি (তদন্ত) আব্দুল খালেকের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার দুটি এলাকায় অভিযান চালিয়ে কাশেম বাহিনীর সদস্য দামুড়হুদা উপজেলার বোয়ালমারী গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে খোরশেদ, শীবনগর গ্রামের পিজির মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম অপু ও ডাকাত দলের সদস্য একই উপজেলার হাদিভাঙ্গা গ্রামের আইনাল হকের ছেলে কামরুজ্জামানকে গ্রেফতার করে।

দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ জানান, গ্রেফতারকৃত খোরশেদ ও রফিকুল ভারতের কাশেম বাহিনীর সক্রিয় সদস্য। কাশেম ভারত থেকে মোবাইল ফোনে ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করে এবং চাঁদার দাবিকৃত টাকা তাদের কাছে দেয়ার জন্য বলে। এই নিয়ে গত ২ সপ্তাহে কাশেম বাহিনীর ৬ সদস্যকে গ্রেফতার করা হলো। তিনি অরো জানান, কামরুজ্জামান ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে অর্ধডজন মামলা রয়েছে বিভিন্ন থানায়।