শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নতির দিকে ধাবিত হচ্ছে

 

জীবননগরে গণতন্ত্রের বিজয় দিবসের জনসভায় এমপি টগর

 

জীবননগর ব্যুরো: ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে জীবননগরে জনসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে জীবননগর মুক্ত মঞ্চে পৌর আওয়ামী লীগের উদ্যোগে এ জনসভার আয়োজন করা হয়। জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর।

প্রধান অতিথি বলেন, ৫ জানুয়ারির নির্বাচন না হলে দেশ কোন পর্যায়ে যেতো তা বলা মুসকিল ছিলো। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৫ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে ক্ষমতা গ্রহণ করে দেশকে গণতন্ত্রের পথে নিয়ে গেছেন। তিনি বিগত দিনের শাসনামলে দেশকে উন্নয়নের পথে নিয়ে গেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে সর্বক্ষেত্রে দেশ আজ উন্নতির দিকে ধাবিত হচ্ছে।

জীবননগর পৌর আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু মো. আবদুল লতিফ অমলের সভাপতিত্বে গণতন্ত্রের বিজয় দিবসের সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বজলুর রহমান, উথলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হান্নান, রায়পুর ইউপি চেয়ারম্যান তাহাজ্জত হোসেন, আন্দুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মুক্তার, দামুড়হুদার পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মোল্লা, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন খান, হাসাদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম রবি বিশ্বাস, সাধারণ সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন জালাল, উপজেলা যুবলীগ আহ্বায়ক আব্দুস সালাম ঈশা, খাইরুল বাশার শিপলু, এসএ শরিফুল ইসলাম ছোট বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি পৌর কাউন্সিলর সোয়েব আহম্মেদ অঞ্জন, সাধারণ সম্পাদক কাউন্সিলর ওয়াসিম রাজা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম মানিক ও ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান প্রমুখ। সভা পরিচালনায় ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুস সালাম ঈশা ও  সালাহ উদ্দিন কবীর।

ডাকবাংলা প্রতিনিধি জানিয়েছেন, ঝিনাইদহে গণতন্ত্রের বিজয় দিবস পালন করেছে জেলা আওয়ামী লীগ। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে শহরের এইচএসএস সড়কের জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা তৈয়ব আলী জোয়ার্দ্দার, মাসুদ আহম্মেদ সঞ্জু, অশোক ধর, আছাদুজ্জামান আছাদ, গোলাম সরওয়ার সউদ, মঞ্জুর পারভেজ তুষার, জাহাঙ্গীর হোসাইন, স্বেচ্ছাসেবক লীগ নেতা সরওয়ার জাহান বাদশা, আশরাফুল আলম, ছাত্রলীগ নেতা রানা হামিদ প্রমুখ। বক্তারা বলেন, আ.লীগ সব সময় এ দেশে গণতন্ত্র রক্ষার জন্য আন্দোলন সংগ্রাম করে গণতন্ত্র রক্ষা করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এ দেশের আপামর জনগণ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এ দেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র রক্ষায় ৫ জানুয়ারি সংসদ নির্বাচন করে এ দেশকে জামায়াত-বিএনপির সন্ত্রাসবাহিনী ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টাকে প্রতিহত করে গণতন্ত্রকে রক্ষা করেছিলেন। বক্তারা আরও বলেন, জামায়াত-বিএনপি এখনও চক্রান্ত করে চলেছে, জামায়াত-বিএনপির এ সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে।