আলমডাঙ্গা নতিডাঙ্গা আশ্রয়ণ প্রকল্পের একহাজার হতদরিদ্র মানুষ পেলো ঢাকা ব্যাংকের কম্বল ও শীতের পোশাক

 

স্টাফ রিপোর্টার: ‘আসুন শীতার্তদের পাশে দাঁড়াই আপনার মমতায় অন্যের উষ্ণতা পেঁৗঁছে দিচ্ছে ঢাকা ব্যাংক’ স্লেøাগানকে সামনে রেখে গত বুধবার দুপুরে আলমডাঙ্গার নতিডাঙ্গা আশ্রয়ণ প্রকল্পের হতদরিদ্র একহাজার মানুষের মাঝে কম্বল ও শীতের পোশাক বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে জেলা প্রশাসকের পক্ষে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব, শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আয়োজক ঢাকা ব্যাংকের পক্ষে ভাইস প্রেসিটেন্ট আরিফ কামাল চৌধুরী, সিনিয়র এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আশিক ইকবাল ও যশোর শাখার ম্যানেজার এএফএম মাহমুদুর রহমান এ সময় উপস্থিত ছিলেন। সার্বিক সহযোগিতায় ছিলেন চুয়াডাঙ্গা জেলা সমবায় কর্মকর্তা মনজুর কাদের।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সহযোগিতা করেন, আলমডাঙ্গা উপজেলা সমবায় কর্মকর্তা এবিএসএম আক্কাস আলী, সহকারী পরিদর্শক কাবিল হোসেন জোয়ার্দ্দার, আবু হোসেন ও আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাহের ও মুন্সিগঞ্জ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এসএম ওয়াহেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, হতদরিদ্র মানুষের কল্যাণে ঢাকা ব্যাংক কর্তৃপক্ষ এধরণের মহতী উদ্যোগ গ্রহণ করেছে তার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। আগামীতে এধরণের আয়োজন এ জেলায় হলে হতদরিদ্র মানুষেরা উপকৃত হবে।

ঢাকা ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট আরিফ কামাল চৌধুরী বলেন, জেলা প্রশাসন ও জেলা সমবায় কর্মকর্তা তাদেরকে যে সহযোগিতা করেছেন তার জন্য ঢাকা ব্যাংকের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। যদি আরও শীত বেশি হয় তবে চুয়াডাঙ্গা জেলাতে আরও এধরণের কর্মসূচি গ্রহণ করা হবে।

এছাড়া, একইদিনে ঢাকা ব্যাংক কর্তৃপক্ষের দেয়া শীতবস্ত্র আলডাঙ্গার নারায়ণপুর, মধুপুর ও পারকুলা আশ্রয়ণ প্রকল্পে ২ হাজার ৩০০ পিস শীতবস্ত্র উপজেলা সমবায় কার্যালয়ের কর্মকর্তাদের মাধ্যমে বিতরণ করা হয়।