বিজয়ী হলে মুজিবনগরের মানুষের স্বপ্ন পূরণ করবো : ছকিদা খাতুন

 

স্টাফ রিপোর্টার: মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে মেহেরপুর-০১, ০২ ও ০৩ সংরক্ষিত ওয়ার্ডে ছকিদা খাতুনকে সমর্থন দিয়েছেন ভোটাররা, নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। গতকাল সোমবার এক যুক্ত বিবৃতিতে তারা সমর্থন জ্ঞাপন করেছেন। অপরদিকে এলাকাবাসী বলেছে, দীর্ঘ রাজনৈতিক জীবন ও ক্লিন ইমেজ থাকায় ভোটে বেশ সুবিধাজনক অবস্থানে রয়েছেন ছকিদা খাতুন।

মুজিবনগরের বিশিষ্ট সাংবাদিক শেখ শফির স্ত্রী ছকিদা খাতুন পেশায় শিক্ষক (বেসরকারী স্কুল)। শিক্ষকতার পাশাপাশি তিনি রাজনীতি ও সমাজ সেবার সাথে জড়িত। এলাকার মানুষের সুখে-দুঃখে তিনি পাশে রয়েছেন। অপরদিকে ক্লিন ইমেজ ও যোগ্যতার নিরিখেই তাকে প্রার্থী হিসেবে বেছে নেন চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ। এমনটি জানিয়ে কয়েকজন ভোটার জানান, ছকিদা খাতুনের মতো একজন মানুষ বিজয়ী হলে অবশ্যই তা এলাকার মানুষের জন্য মঙ্গল বয়ে আনবে। এই মুহূর্তে তার বিকল্প হিসেবে কোনো কিছুই চিন্তা করছেন না বলে জানান কয়েকজন ভোটার।

এর আগে মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে সামান্য কিছু ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন ছকিদা খাতুন। পরাজয়ের সেই গ্লানি এবার মুছে দিতে আন্তরিকতার সঙ্গে কাজ করা হচ্ছে বলে জানান তার কয়েকজন সমর্থক।

ছকিদা খাতুন জানান, তিনি বিজয়ী হলে জনগণের জন্য কিছু করতে পারবেন। নির্বাচিত জনপ্রতিনিধি না হওয়ায় তিনি তেমন কিছুই করতে পারেননি। তবে মানুষের ভালোবাসা ও দোয়া থাকলে তিনি সবার স্বপ্ন পূরণ করতে পারবেন। এছাড়াও স্বাধীনতার উদয় ভূমি মুজিবনগর সব সময় অবহেলিত রয়েছে উল্লেখ করে তিনি বলেন,আমি নির্বাচিত হলে মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করবো।